টপ নিউজ

মেহেরপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষকের বিরুদ্ধে তদন্ত

By মেহেরপুর নিউজ

January 22, 2020

মেহেরপুর নিউজ:

মেহেরপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক সামস আরা বেগম গতবছর ১৫ আগস্ট জাতীয় শোক দিবসের রাষ্ট্রীয় কর্মসূচিতে অংশগ্রহণ না করে নিজ প্রতিষ্ঠানে অনুপস্থিত থাকার বিষয়ে তদন্ত করা হবে।

গতবছর ১৫ আগস্ট জাতীয় শোক দিবসের কয়েকদিন পূর্বে সামস আরা বেগম উর্ধ্বতন কর্তৃপক্ষকে কোন কিছু না জানিয়ে তিনি মেহেরপুর ত্যাগ করেন। পরে শোক দিবসের কয়েকদিন পর তিনি তার কর্মস্থল সরকারি বালিকা উচ্চবিদ্যালয় আসেন।

জাতীয় শোক দিবসের মতো একটি গুরুত্বপূর্ণ দিবসে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক অনুপস্থিত থাকার বিষয়টি জানাজানি হওয়ার পর জেলা প্রশাসক মোঃ আতাউল গনি উর্ধতন কর্তৃপক্ষকে বিষয়টি অবহিত করেন। তারই পরিপ্রেক্ষিতে কুষ্টিয়া সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর কাজী মনজুর কাদির কে তদন্তভার দেয়া হয়েছে।

বৃহস্পতিবার মেহেরপুর জেলা শিক্ষা অফিসে এ বিষয়ে তদন্ত করা হবে। তদন্তে উপস্থিত থাকার জন্য তাকে পত্র দেয়া হয়েছে বলে জানা গেছে।

এদিকে সামস আরা বেগম মেহেরপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক হিসেবে দায়িত্ব পালন করার পর থেকে তিনি অবৈধভাবে সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের একটি কক্ষ দখল করে সেখানে বসবাস করা সহ নানা ধরনের অনিয়মের অভিযোগ উঠতে শুরু করেছে।