ফুটবল

মেহেরপুর সিটি ক্লাব কাপ ফুটবল টুর্নামেন্টে চাঁদবিল শেরে বাংলা ক্লাব চ্যাম্পিয়ন

By মেহেরপুর নিউজ

August 18, 2023

মেহেরপুর নিউজ:

মেহেরপুর ৩য় সিটি ক্লাব কাপ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে চাঁদবিল শেরে বাংলা ক্লাব । শুক্রবার বিকালে মেহেরপুর সরকারি কলেজ মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলায় চাঁদবিল শেরে বাংলা ক্লাব প্রথমে পিছিয়ে পড়েও মাত্র ২ মিনিটের ঝড়ে ২-১ গোলে হাসাদহ একাদশকে পরাজিত করে।

খেলায় প্রথমার্ধে দুটি দল গোলের সুযোগ পেয়েও গোল করতে না পারায় প্রথমার্ধ গোলশূন্যভাবে শেষ হয়। দ্বিতীয়ার্ধের ২৪ মিনিটের মাথায় হাসাদহ একাদশের বিদেশি রিক্রুট ডুডু গোল করে দলকে এগিয়ে নেন। ৩০ মিনিটের মাথায় চাঁদবিল শেরে বাংলা ক্লাবের আরাফাত গোল করে খেলার সমতা ফেরান। এর দুই মিনিট পর চাঁদবিল শেরে বাংলা ক্লাবের তাইবু গোল করে দলের জয় নিশ্চিত করেন। খেলায় তাইবু ম্যান অব দ্যা ম্যাচ এবং সুইট সেরা খেলো নির্বাচিত হন।

খেলা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন। পুরস্কার বিতরণ অনুষ্ঠানে চ্যাম্পিয়ন চাঁদবিলকে ট্রফিসহ নগদ এক লক্ষ টাকা। রানারআপ হাডাদহকে ট্রফি সহ নগদ পঞ্চাশ হাজার টাকা। এবং তৃতীয় স্থান অর্জনকারী কামদেপুর সীমান্ত ক্লাবকে ২০ হাজার টাকা প্রাইজমানি প্রদান করা হয়। পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন মেহেরপুর জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট আব্দুস সালাম, সিটি ক্লাবের সাধারণ সম্পাদক জুলফিকার।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে মেহেরপুর সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর শফিকুল ইসলাম সরদার, অতিরিক্ত পুলিশ সুপার কামরুল আহসান, সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাজহারুল ইসলাম,মেহেরপুর পৌরসভার ৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর নুরুল আশরাফ রাজিব, মেহেরপুর সদর উপজেলার বুড়িপোতা ইউনিয়নের চেয়ারম্যান শাহ জামান, শ্যামপুর ইউনিয়নের চেয়ারম্যান মতিউর রহমান, বড়বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম খোকন, সিটি ক্লাবের উপদেষ্টা শাহজাহান আলী, হামিদুল ইসলাম, ইয়ারুল ইসলাম, জাসদ, মিঠু প্রমুখ উপস্থিত ছিলেন।