রাজনীতি

মেহেরপুর-১ ও ২ আসনে ৫ জনের মনোনয়ন পত্র বাতিল ।। চুড়ান্ত ৯ জন

By মেহেরপুর নিউজ

December 06, 2013

মেহেরপুর নিউজ ২৪ ডট কম,০৬ ডিসেম্বর: কাগজপত্র ত্রুটি থাকায় মেহেরপুর-১ আসনে ২জন এবং মেহেরপুর -২ আসনে ৩ জনের মনোনয়ন পত্র বাতিল হয়েছে। তারা হলেন-মেহেরপুর ১ আসনে স্বতন্ত্র প্রার্থী শফিরুল ইসলাম কাজল ও কাউসার আলী এবং মেহেরপুর-২গাংনী আসনে  স্বতন্ত্র প্রার্থী গাংনী উপজেলা আওয়ামীলীগের সভাপতি শহিদুজ্জামান খোকন,জেলা আওয়ামীলীগের সাংগাঠনিক সম্পাদক মোকলেসুর রহমান মুকুল এবং জেলা কৃষকলীগের সাধারন সম্পাদক ওয়াসিম সাজ্জাদ লিখন।বাকি ৯ জনের মনোনয়ন পত্র চুড়ান্ত করেছেন জেলা রির্টানিং অফিসার। আজ শুক্রবার দুপুর ১২ টার দিকে মেহেরপুর জেলা প্রশাসক ও জেলা রির্টানিং অফিসার মাহমুদ হোসেন মনোনয়নের সময় দাখিলকৃত কাগজপত্র ত্রটি থাকায় বাছাই শেষে তাদের মনোনয়নপত্র বাতিল করেন।

চুড়ান্ত প্রাথী তালিকায় যারা থাকলেন্ :

মেহেরপুর-১(সদর ও মুজিবনগর):

আওয়ামীলীগ মনোনিত প্রার্থী ফরহাদ হোসেন দোদুল,জাতীয় পার্টি(এরশাদ) মনোনিত আব্দুল হামিদ,স্বতন্ত্র প্রার্থি হিসেবে বর্তমান সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব জয়নাল আবেদীন ,শহর আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট ইয়ারুল ইসলাম ও পৌর মেয়র আলহাজ্ব মোতাছিম বিল্লাহ মতু।

মেহেরপুর-২(গাংনী):

আওয়ামীলগি মনোনিত প্রার্থী উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এমএ খালেক,জাতীয় পার্টি(এরশাদ) মনোনিত এম এ হালিম,স্বতন্ত্র প্রাথী সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি মকবুল হোসেন এবং কিতাব আলী।