রাজনীতি

মেহেরপুর ২ আসনের এমপি আমজাদকে প্রধান আসামী করে বিএনপি-জামায়াতের দেড় হাজার নেতাকর্মীর বিরুদ্ধে মামলা ।। আটক ৪

By মেহেরপুর নিউজ

December 09, 2013

মেহেরপুর নিউজ ২৪ ডট কম,০৯ ডিসেম্বর: বিএনপির কেন্দ্রীয় সহ-ত্রাণ বিষয়ক সম্পাদক মেহেরপুর জেলা বিএনপি সভাপতি ও মেহেরপুর-২ আসনের সংসদ সদস্য আমজাদ হোসেনকে প্রধান আসামী করে ৩৫ জন নামীয় এবং অজ্ঞাত অন্তত:দেড় থেকে দুই হাজার বিএনপি-জামায়াত নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করেছে পুলিশ। গাংনী থানার এসআই আবু জাফর বাদি হয়ে রোববার রাতে এ মামলাটি দায়ের করেন। যার মামলা নং-১০,তাং-০৮/১২/১৩ ইং।

এদিকে এ মামলার ৪ আসামীকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন,গাংনীর পশ্চিম মালসাদহ গ্রামের জিয়াউর রহমান (৩২), চৌগাছা গ্রামের আজিজুল হক (৪৫), শিশিরপাড়া গ্রামের জাহিদুল ইসলাম (৩৫) ও নওপাড়া গ্রামের আব্দুল জলিল (৫৫)।

গাংনী থানা সূত্রে জানা যায়, রোববার সকালে গাংনী শহরে অবরোধ সফল করার লক্ষে বিক্ষোভ মিছিল শেষে ককটেল বিষ্ফোরণ, সরকারী অফিস সহ বিভিন্ন প্রতিষ্ঠানে ভাংচুর ও সরকারী কাজে বাধা দেওয়ার অভিযোগ তুলে মামলাটি দায়ের করা হয়েছে। গাংনী থানার অফিসার ইনচার্জ মাছুদুল আলম মেহেরপুর নিউজকে জানান, এমপি আমজাদ হোসেনকে প্রধান করে ৩৫ জন নামীয়েএবং অজ্ঞাত আরও দেড় থেকে দুই হাজার বিএনপি-জামায়াত নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা হয়েছে।