বর্তমান পরিপ্রেক্ষিত

মেহেরপুর-২ আসনের নির্বাচন থেকে সরে দাঁড়ালেন তৃণমূল বিএনপির প্রার্থী আব্দুল গণি

By মেহেরপুর নিউজ

January 06, 2024

 গাংনী প্রতিনিধি :

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের শেষ মুহূর্তে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন মেহেরপুর-২ (গাংনী) আসনের তৃণমূল বিএনপির দলীয় প্রার্থী বীর মুক্তিযোদ্ধা ও সাবেক সংসদ সদস্য মোঃ আব্দুল গনি।

শনিবার (৬ জানুয়ারী) দুপুরে তার স্বাক্ষরিত একটি প্রেস রিলিজ সাংবাদিকদের নিকট প্রেরণ করে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর কথা জানান তিনি। কপি সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার বরাবরে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

তৃণমূল বিএনপি’র প্রার্থী মোঃ আব্দুল গণি বলেন, দলের ‘কেন্দ্রীয় নেতাদের ওপর ক্ষোভ থেকে’ তিনি ভোটের লড়াই থেকে সরে পড়েছেন। তিনি তার লিখিত বক্তব্যে জানান, ইতাে পূর্বে তিনি এ নির্বাচনী এলাকায় ব্যাপক উন্নয়ন করেছেন।

তৃণমূল বিএনপি’র সংবিধানের ধারাবাহিকতা রক্ষার্থে নির্বাচনে অংশগ্রহণ করছেন তিনি। তিনি জানান দল থেকে তাকে হয়তো মূল্যায়ন ও সহযোগিতা করা হবে। কিন্তু অত্যন্ত পরিতাপের বিষয় মনোনয়নপত্র জমা দেয়ার পর থেকে দলের সভাপতি শমসের মবিন চৌধুরী ও মহাসচিব তৈমুর আলম খন্দকার তার সাথে বিরূপ আচরণ শুরু করেন।

দলীয় ফান্ডসহ অন্যান্য জায়গা থেকে সংগৃহীত অর্থ প্রার্থীদের মধ্যে অল্প কিছু বিতরণ করে সিংহভাগ অর্থ তারা তাঁদের নিজেদের নির্বাচনী এলাকায় খরচে ব্যস্ত হয়ে পড়েছেন। তিনি আরো অভিযোগ তুলে বলেন সমস্যা সমূহ দেখা তো দূরের কথা তারা দু’জন আমার ফোন পর্যন্ত ধরেন না। এতে স্থানীয় পর্যায়ে আমার নেতা-কর্মীরা হতাশ হয়ে পড়েছেন। সে জন্য ভোটারদের মতামত ও দলের নেতা-কর্মীদের মতামতকে প্রাধান্য দিয়ে তিনি নির্বাচন থেকে সরে দাঁড়াচ্ছেন।

তৃণমূল বিএনপি’র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা ও সাবেক সংসদ সদস্য আবদুল গনি নির্বাচন থেকে সরে দাঁড়ানোর বিষয়টি নিশ্চিত করেছেন মেহেরপুর-২ (গাংনী) আসনের সহকারী রিটার্নিং অফিসার ও গাংনী উপজেলা নির্বাহী অফিসার প্রীতম সাহা।