টপ নিউজ

মেহেরপুর-২ আসনের প্রার্থীদের মধ্যে উত্তেজনা; সাবেক মেয়র লাঞ্ছিত

By মেহেরপুর নিউজ

January 05, 2024

 গাংনী প্রতিনিধি :

দ্বাদশ সংসদ নির্বাচনের মেহেরপুর-২ (গাংনী) আসনের আওয়ামী লীগের দলীয় প্রার্থী ডাক্তার এএসএম নাজমুল হক সাগর ও একই আসনের স্বতন্ত্র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেনের নেতাকর্মীদের মধ্যে উত্তেজনাকর পরিস্থিতির সৃষ্টি হয়েছে। এ সময় গাংনী পৌরসভার সাবেক মেয়র আশরাফুল ইসলামকে লাঞ্ছিত করার অভিযোগ উঠেছে।

স্থানীয়রা জানান,জুম্মার নামাজ শেষে গাংনী বাস্ট্যান্ড এলাকায় দু’পক্ষের লোকজনের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এসময় গাংনী পৌরসভার সাবেক মেয়র ও নৌকার পক্ষের নেতা আশরাফুল ইসলামকে ধাক্কা মারেন স্বতন্ত্র প্রার্থীর লোকজন।

শুক্রবার দুপুর ২টার দিকে গাংনী উপজেলা শহরের বাস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে। আওয়ামী লীগের প্রার্থীর পক্ষের নেতা ও গাংনী পৌরসভার সাবেক মেয়র আশরাফুল ইসলাম অভিযোগ করেন, আমি গাংনী বাজার মসজিদে নাসাজ শেষে বাইরে আসলে, স্বতন্ত্র প্রার্থী মকবুল হোসেনের পক্ষের কর্মী ও শ্রমিকলীগ নেতা মনিরুল ইসলাম মনিসহ কয়েকজন আমার গাড়ীতে লাগানো নৌকার পোস্টার ছিঁড়ে ফেলেন এবং আমাকে ধাক্কা মেরে লাঞ্ছিত করেন।

এদিকে,স্বতন্ত্র প্রার্থীর কর্মি পাল্টা অভিযোগ করে বলেন, নৌকার পক্ষের নেতা ও গাংনী পৌরসভার সাবে মেয়র আশরাফুল ইসলাম নির্বাচনী আইন ভঙ্গ করে গাড়ীতে পোস্টার সাটিয়ে প্রচারণা করে বেড়াচ্ছিলেন। তাকে বলতে গেলে,কাছে থাকা লাইসেন্সকৃত অস্ত্র উচিয়ে আমাদের উপর চড়াও হয়।

এদিকে খবর পেয়ে গাংনী থানা পুলিশসহ বিজিবি ও অন্যান্য দলের সদস্য ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনাস্থল পরিদর্শন করেছেন সহকারি রিটার্নিং অফিসার ও গাংনী উপজেলা নির্বাহী অফিসার প্রীতম সাহা। গাংনী থানার ওসি তাজুল ইসলাম জানান,পরিস্থিতি শান্ত রয়েছে। ঘটনাটি সূত্রপাত কিভাবে হয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে।