নির্বাচন

মেহেরপুর-২ আসনের স্বতন্ত্র প্রার্থী মকবুল হােসেনের ব্রিফিং

By মেহেরপুর নিউজ

December 27, 2023

 গাংনী প্রতিনিধি :

মেহেরপুর-২ (গাংনী) আসনের আওয়ামী লীগের দলীয় প্রার্থী ডাক্তার এ এসএম নাজমুল হক সাগরের কর্মী-সমর্থকদের হুমকি-ধামকি ও ষড়যন্ত্রের প্রতিবাদে ব্রিফিং করেছেন একই আসনের স্বতন্ত্র প্রার্থী ও মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা মকবুল হােসেন।

বুধবার দুপুর ২টার দিকে গাংনী উপজেলা শহরস্থ নিজ বাসভবনে ব্রিফিং করেন স্বতন্ত্র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মকবুল হােসেন। ব্রিফিংয়ে তিনি বলেন,আমার নির্বাচনী এলাকায় কর্মী-সমর্থকরা যাতে ভােট কেন্দ্রে না যেতে পারে সেজন্য আওয়ামী লীগের দলীয় প্রার্থীর লােকজন হুমকি-ধামকি অব্যাহত রেখেছেন। শুধু তাই তারা নির্বাচন কমিশনের নিয়ম-নীতি উপেক্ষা করে একাধিক নির্বাচন ক্যাম্প তৈরী করেছেন। যা নির্বাচন কমিশনকে বৃদ্ধা আঙ্গুল দেখানাে হয়েছে । তারা নিজেদের নির্বাচন ক্যাম্প ভাঙচুর করে আমাদের কর্মী-সমর্থকদের উপর দােষ চাপাচ্ছেন। তাই,আমার কর্মী-সমর্থকরা নির্বাচনী মাঠে যেতে ভয় পাচ্ছে। এমন অবস্থায় বিষয়টি নজরে নিয়ে প্রয়ােজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য সাংবাদিকদের মাধ্যমে নির্বাচনী কমিশনারের দৃষ্টি আকর্ষণ করছি।

ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আশরাফুল ইসলাম স্বপন, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ইয়াসিন রেজা, জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সাবেক সম্পাদক শহিদুল ইসলাম শাহ,আওয়ামী লীগের সিনিয়র নেতা যথাক্রমে- মােজাম্মেল হক,আব্দুল বারী,আলী আজগর,শামসুজ্জামান মঙ্গল,গাংনী উপজেলা যুবলীগের সভাপতি মোশাররফ হােসেন,সাধারণ সম্পাদক শফি কামাল পলাশ,জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সাহিদুজ্জামান শিপু প্রমুখ। এসময় বিভিন্ন মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।