টপ নিউজ

মেয়রের ব্যানারের ছবি নষ্ট করার প্রতিবাদে সাংবাদিক সম্মেলন

By মেহেরপুর নিউজ

April 13, 2024

মেহেরপুর নিউজঃ

মেহেরপুর পৌরসভার মেয়র ও জেলা যুবলীগের আহ্বায়ক মাহফুজুর রহমান রিটনের ঈদ শুভেচ্ছা ব্যানারের ছবি নষ্ট করার প্রতিবাদে সাংবাদিক সম্মেলন করেছেন। শনিবার বিকালে তার কার্যালয়ে এ সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

পৌরমেয়র ও জেলা যুবলীগের আহ্বায়ক মাহফুজুর রহমান রিটন সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্য রাখেন। লিখিত বক্তব্য তিনি বলেন, রাজনৈতিক ন্যূনতম সৌজন্যবোধকে ছাড়িয়ে গেছে। যার প্রতিবাদ জানিয়ে এরকমের নোংরামি রাজনীতি তা যেন বন্ধ হয়। সে দাবী সম্মানের সঙ্গে রাখতে চাই। লিখিত বক্তব্য তিনি আরো বলেন, আমি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের একজন নিবেদিত সারথি হিসেবে সবসময় রাজনৈতিক কাজের মধ্যে জাতির পিতানসুযোগ্য তনয়া বাংলাদেশের মানুষের আস্থার ঠিকানা, সফল রাষ্ট্রনায়ক আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার সম্মান রক্ষা করে। এবং তার নির্দেশ মেনে আমি দ্বিতীয়বারের মতো মেয়র নির্বাচিত হয়ে মেহেরপুর পৌরবাসীকে প্রাপ্য সেবা নিশ্চিত করার চেষ্টা অব্যাহত রেখে সমস্ত কার্যক্রম চলমান রেখেছি।

তিনি বলেন, অত্যন্ত পরিতাপের বিষয় আমি প্রতিবছরের মতো এবারও পৌরবাসীকে শুভেচ্ছা জানিয়ে অভিনন্দন ব্যানার করেছি গত ১২ তারিখ রাতে কে বা কার আমার প্রায় প্রতিটিম ফেস্টুনে ব্লেড মেরে কেটে দিয়েছে। এটা আমার কাছে পরিকল্পিত প্রতিহিংসমুলক আচরণ বলে মনে হয়। যে বা যারা এ কাজ করছে তারা নিশ্চয়ই কারো আদেশ করেছে।

তিনি বলেন, আমি প্রশ্ন রাখতে চাই এটা কোন ধরনের রাজনৈতিক শিষ্টাচার এটা কোন রাজনীতি? মতভেদ রয়েছে থাকতে পারে, এটাতো রাজনৈতিক চর্চা। এ অপরাধ যারা করেছে এবং যার বা যার নির্দেশে হয়েছে তা তদন্তপূর্বক বের করে আইনের আওতায় আনার জন্য একান্ত ভাবে অনুরোধ করছি।