এক ঝলক

মেয়র আশরাফুল নিজে কাঁদলেন, ভক্তদের কাঁদালেন

By Enayet Akram

September 10, 2020

মেহেরপুর নিউজ, ১০ সেপ্টেম্বর: মেহেরপুরের গাংনীর আলোচিত বদিউজ্জামান বদি গুম মামলায় গাংনী পৌর মেয়র আশরাফুল ইসলামসহ সকল আসামী খালাস পাওয়ার পর আদালত চত্বরে সাংবাদিকদের প্রতিক্রিয়া জানাতে গিয়ে নিজে অঝরে কাঁদলেন, কাঁদালেন তার ভক্তদের।

এসময় পৌর মেয়র মাঁর প্রতিক্রিয়া জানিয়ে বলেন, সত্যের জয় হয়েছে। আমি ন্যায় বিচার পেয়েছি। আমি যদি পাপ করতাম তাহলে আল্লাহ্তালার পক্ষ থেকে শাস্তি পেতাম। এই মামলায় সব আসামী বেকসুর খালাস পেতোনা।

মামলার বিষয়ে গাংনী পৌর মেয়র বলেন, এটি একটি মিথ্যা ও হয়রানিমূলক মামলা। এই মামলার কারণে গাংনী পৌরসভার নাগরিকরা কাংখিত উন্নয়ন থেকে অনেকাংশে বঞ্চিত হয়েছেন। যে কাজটি দ্রুত ও সহজেই করা যেত সেটি পিছিয়ে গেছে।

মেযর আশরাফুল বলেন, আমিসহ এই মামলার ১১ জন আসামী সকলে নায্য বিচার পেয়েছি। আমি কৃতজ্ঞতা জানাই আদালাতে প্রতি। আমি সর্বদাই আইনে প্রতি শ্রদ্ধাশীল ছিলাম, আছি এবং ভবিষ্যতে থাকবো। তিনি আরোও বলেন, আমি কৃতজ্ঞতা জানাই জননেত্রী শেখ হাসিনার প্রতি। তার স্বপ্ন আজ বাস্তবায়িত হয়েছে। এদেশে আজকে ন্যায় বিচার প্রতিষ্ঠিত হয়েছে। শেখ হাসিনার কারণেই এই ন্যায় বিচার পাওয়া সম্ভব হয়েছে। শেখ হাসিনা যদি রাষ্ট্রপ্রধান না থাকতেন তাহলে হয়তবা এই ন্যায় বিচার পাওয়া সম্ভব হতোনা।

তিনি, এই মামলায় বেকসুর খালাস পাওয়ায় জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেনসহ মেহেরপুর আওয়ামীলীগের সকল নেতাকর্মীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

উল্লেখ্য, ২০১২ সালে গাংনীর আলোচিত বদিউজ্জামান বদি গুম মামলায় আশরাফুল ইসলামসহ ১১ জনকে আসামী করা হয়। দীর্ঘ ৮ বছার পর আজ সকালে মেহেরপুর জেলা ও দায়রা জজ আদালতের বিজ্ঞ বিচারক অতিরিক্ত জেলা ও দায়রা জজ রিপতি কুমার বিশ্বাস মামলার ১১ আসামী সবাইকে বেকসুর খালাস দেন।