অন্যান্য

মোটরসাইকেল চোর হতে চায় ইউপি চেয়ারম্যান !

By মেহেরপুর নিউজ

August 14, 2015

মেহেরপুর নিউজ, ১৪ আগষ্ট: একটি মোটরসাইকেল উদ্ধার করতে যেয়ে আরো ৪টি মোটরসাইকেল উদ্ধার করেছে মেহেরপুর সদর থানা পুলিশের একটি সফল অভিযানিক টিম। সেই সাথে চুরি করার অপরাধে সাবেক ইউপি সদস্যসহ তার সহযোগীকে আটক করতে সক্ষম হয় পুলিশ। আটকৃতরা হলো দামুরহুদা থানার কার্পাসডাঙ্গা ইউনিয়নের কলাইডাঙ্গা গ্রামে অভিযান চালিয়ে সাবেই ইউপি সদস্য সিরাজুল ইসলাম ও তার সহযোগী সানোয়ার হোসেনকে আটক করে পুলিশ।

মেহেরপুর সদর থানার এস আই রফিকের নেতৃত্বে পুলিশের একটি টিম শুক্রবার ভোর রাতে চুয়াডাঙ্গা জেলার দামুরহুদা থানার কার্পাসডাঙ্গা ইউনিয়নের কলাইডাঙ্গা গ্রামে তল্লাশি চালিয়ে বিভিন্ন সময়ে চুরি হওয়া ৫টি মোটর সাইকেল উদ্ধার করে পুলিশ। উদ্ধারকৃত মোটরসাইকেল ৫টির মধ্যে পালসার ব্রান্ডের ভোলা ল: ১১-০২১৯, চুয়াডাঙ্গা ল: ১১-০৭৯৩, ঝিনাইদহ এ: ১১-৭৯৩৮, ঝিনেদা এ:১২-১০৯২ এবং অন্যটি বাজাজ অনটেষ্ট।

পুলিশ জানায়, গত দু’দিন আগে করা ডিসকভার ঝিনাইদহ এ:১২-১০৯২ মোটরসাইকেলের মালিক মেহেরপুর শহরের মোস্তাফিজুর রহমান সজিবের একটি মোটরসাইকেল চুরির মামলার সূত্র ধরে চুয়াডাঙ্গা জেলার দামুরহুদা থানার কার্পাসডাঙ্গা ইউনিয়নের কলাইডাঙ্গা গ্রামে অভিযান চালিয়ে সাবেই ইউপি সদস্য সিরাজুল ইসলাম ও তার সহযোগী সানোয়ার হোসেনকে আটক করে পুলিশ। পরে তাদের স্বীকারোক্তী অনুযায়ী শুক্রবার ভোরে একই গ্রামে অভিযান চালিয়ে ওই ৫টি মোটর সাইকেল উদ্ধার করে।

মেহেরপুর নিউজের সিনিয়র রিপোর্টার মিজানুর রহমান উদ্ধারকৃত মোটরসাইকেলসহ আসামীর ছবি নিতে মেহেরপুর সদর থানায় আসলে মোটরসাইকেল চোর ও সাবেক ইউটি সদস্য সিরাজুল একটু দেখে শুনে নিউজ করার অনুরোধ জানিয়ে বলেন, আগামীবার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচন করবো।

আটক সিরাজুল ও ছানোয়ারকে শুক্রবার বিকালে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে জানায় পুলিশ।