বর্তমান পরিপ্রেক্ষিত

মোনাখালীর ইউপি সদস্য হাবিবুর রহমানের উপর হামলা

By মেহেরপুর নিউজ

March 01, 2024

মেহেরপুর নিউজঃ

মেহেরপুরের মুজিবনগর উপজেলার মোনাখালী ইউনিয়নের ইউপি সদস্য হাবিবুর রহমানের উপর হামলা চালানো হয়েছে।

শুক্রবার রাতে মোনাখালী গ্রামের পূর্বপাড়ায় তার এক আত্মীয়রে বাড়িতে এ হামলার ঘটনা ঘটে। হাবিবুর রহমানকে মুজিবনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। হাবিবুর রহমান মোনাখালী গ্রামের জাহাঙ্গীর হোসেনের ছেলে। এবং মোনাখালী ইউনিয়নের-১ নম্বর ওয়ার্ড সদস্য।

জানা গেছে সন্ধ্যা সাতটার দিকে ইউপি সদস্য হাবিবুর রহমানের আত্মীয় মোনাখালী পূর্ব পাড়ার ফরজ মোল্লার বাড়িতে একটি পারিবারিক অনুষ্ঠানে যোগদেন। এসময় মোনাখালী গ্রামের ফেরদৌসের ছেলে সুজন ও সজল ফিরাজের ছেলে রাশপদ ও শিশির ওই বাড়িতে প্রবেশ করে তার উপর অতর্কিত হামলা চালাই। হামলায় হাবিবুর রহমান আহত হন। এ সময় তার চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে হামলাকারিরা পালিয়ে যায়।

পরে তাকে উদ্ধার করে মুজিবনগর স্বাস্থ্য কমপ্লেসে নেওয়া হয়। এ ঘটনা মুজিবনগর থানায় মামলার প্রস্তুতি চলছিল। জানা গেছে প্রায় চার মাস পূর্বে ছাগল চুরির একটি বিষয়ে সালিশ বৈঠক হয়। ওই সালিশের জের ধরে এ হামলা করা হয় বলে প্রাথমিকভাবে ধারণ করা হচ্ছে।

এ ব্যাপারে মোনাখালী ইউনিয়নের চেয়ারম্যান মফিজুর রহমানের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, ইউপি সদস্য হাবিবুর রহমানের উপর হামলা হয়েছে শুনেছি। তবে কি কারনে হামলা করা হয়েছে সে ব্যাপারে কিছু জানি না।