জাতীয় ও আন্তর্জাতিক

যারা নতুন দিনের চিন্তা করবেন তারা সামনের দিকে এগিয়ে যাবেন– মোহাম্মদ আনোয়ার হোসেন

By মেহেরপুর নিউজ

June 20, 2018

মেহেরপুর নিউজ, ২০ জুন: মেহেরপুরের জেলা প্রশাসক মোহাম্মদ আনোয়ার হোসেন বলেন, যারা অতিতকে নিয়ে চিন্তা করবেন তারা সমস্যায় পড়বে। যারা নতুন দিনের চিন্তা করবেন তারা সামনের দিকে এগিয়ে যাবেন।উদ্যোক্তাদের সমস্যাকে সামনে রেখেই কাজ করতে হবে। বুধবার সকালে মেহেরপুর প্রতিদিনের উদ্যোগে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে অনুষ্ঠিত উদ্যোক্তা সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সভাপতিত্ব করেন মেহেরপুর প্রতিদিনের প্রকাশক ও বিশিষ্ট ব্যবসায়ী এমএএস ইমন। বক্তব্যে রাখেন, মেহেরপুর প্রতিদিনের সম্পাদক ও বাংলাদেশ প্রতিদিনের মেহেরপুর প্রতিনিধি মাহাবুবুল হক পোলেন, মেহেরপুর প্রতিদিনের নির্বাহী সম্পাদক আতিক স্বপন।অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন শাহারিয়ার সুমন।

জেলা প্রশাসক বলেন, জীবনটা একটা সংগ্রামের বিষয়। এটিকে মানতে হবে। পা না ভিজিয়ে যেমন সমুদ্র পার হওয়া যায়না, ঠিক তেমনী চোখের পানি না ফেললে জীবন পাড়ি দেওয়া অসম্ভব। সমস্য আপনার কাদে ভর করবে। তার মাঝেই আপনাকে জীবন সংগ্রাম করে টিকে থাকতে হবে। তিনি বলেন, যারা জীবনে কোন ঝুঁকি নেন না, তারা জীবনে কিছুই করতে পারবে না।

প্রধান অতিথি বলেন, একসময় প্রত্যেক মানুষ উদ্ভাবক ছিল। যে কোন একটা জিনিস খুঁজে নিতো। আমরা সেই খুঁজে নেওয়াকে পরিহার করে এখন চাকুরি খুঁজি। তিনি আরোও বলেন, কেন সবাইকে চাকুরী করতে হবে। আপনাকে চাকুরি দিতে হবে। তাই আসুন আমরা আমাদের নিজের মেধাকে কাজে লাগিয়ে অপরকে চাকুরী দেওয়ার চেষ্টা করি।

মেহেরপুর প্রতিদিনের সম্পাদক মাহাবুবুল হক পোলেন বলেন মেহেরপুর প্রতিদিনের উদেশ্যে মেহেরপুরের উন্নয়নকে তুলে ধরা।