রাজনীতি

যুবলীগের এক সপ্তাহের আল্টিমেটাম……

By মেহেরপুর নিউজ

February 11, 2015

মেহেরপুর নিউজ,১১ ফেব্রুয়ারি: মেহেরপুর পৌর কাউন্সিলর ও জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন বিপুল হত্যা মামলার চার্জশিটে জেলা যুবলীগের সভাপতি সাজ্জাদুল আনামের নাম অন্তর্ভক্তি হওয়ায় তার প্রতিবাদে সমাবেশ ও বিক্ষোভ মিছিল করেছে সদর উপজেলা যুবলীগ।

সমাবেশে বক্তারা পুলিশ প্রশাসনকে আল্টিমেটাম দিয়ে বলেন, চার্জশিট থেকে ক সপ্তাহের মধ্যে জেলা যুবলীগের সভাপতি সাজ্জাদুল আনামের নাম প্রত্যাহার না করা হলে মেহেরপুরকে অচল করে দেয়া হবে। তারা আরো বলেন, প্রশাসনের বিরুদ্ধে যুবলীগ রাজপথে নামতে চাই না।তাই চার্শিট থেকে সাজ্জাদুল অানামের নাম প্রত্যাহার করে প্রকৃত অপরাধির বিচারের আওতায় আনুন।

বুধবার বিকালে মেহেরপুর প্রেসক্লাব প্রাঙ্গনে সদর উপজেলা যুবলীগের সভাপতি আনোয়ার হোসেন আনুর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক ওয়াসিম সাজ্জাদ লিখন, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক সাজ্জাদুল আলম,যুগ্ম সম্পাদক নিশান সাবের, সাংগঠনিক সম্পাদক মাহফিজুর রহমান মাহবুব, সদর উপজেলা সম্পাদক আল মামুন,গাংনী উপজেলা সভাপতি মোশাররফ হোসেন, সম্পাদক শফি কামাল পলাশ, শহর সম্পাদক তৌহিদুল ইসলাম, যুবলীগ নেতা আক্তার হোসেন, আলী রেজা প্রমুখ। পরে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। জেলা যুবলীগের সাধারণ সম্পাদক সাজ্জাদুল আলমের নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি শহর প্রদক্ষিন করে।