জাতীয় ও আন্তর্জাতিক

যেকোনো পদক যে তাই আনন্দের বিষয়–নিলুফার ইয়াসমিন পদক জয়ী

By মেহেরপুর নিউজ

December 18, 2019

মেহেরপুর নিউজ:

যেকোনো পদক যে তাই আনন্দের বিষয় তারপরও যদি সেই পদকটি হয় আন্তর্জাতিক পর্যায়ের তবে সে আনন্দটও আরও বেশি হয়। স্বাভাবিক কারণেই আন্তর্জাতিক পরিমণ্ডল থেকে পদক লাভ করায় আনন্দটা আরো বেশি ছিল।

কথাগুলো বলছিলেন মেহেরপুরের গাংনীর কৃতি সন্তান নিলুফার ইয়াসমিন। নিলুফার ইয়াসমিন নেপালে অনুষ্ঠিত এস এ গেমসে শুটিং ইভেন্টে ব্রঞ্চ পদক জয় লাভ করেন। নিলুফার ইয়াসমিন গাংনীর বিশিষ্ট ব্যবসায়ী রুহুল আমিনের বড় মেয়ে।

নিলুফার ইয়াসমিন বলেন আন্তর্জাতিক পরিমন্ডলে বাংলাদেশের মুখ উজ্জ্বল করতে পেরে নিজেকে অত্যন্ত আনন্দিত মনে হচ্ছে। নিলুফার ইয়াসমিন মেহেরপুর নিজের বার্তাকক্ষে একান্ত আলাপচারিতায় এসব কথা বলেন। আলাপ কালে নিলুফার ইয়াসমিন বলেন যেহেতু প্রথম গেমস মেডেল পাবার আসা আমার ছিল না, অভিজ্ঞতাটা অর্জনই ছিল মূল উদ্দেশ্য।

তারপরও ভাল পারফরম্যান্স দেখিয়ে পদক সিনিয়ে এনেছি এটির জন্য আমি নিজে যেমন গর্বিত তেমনি দেশের জন্য গৌরব অর্জন করতে পেরেছি বলে আমি মনে করি। নিলুফার বলেন সামনে আমার প্রধান টার্গেট হচ্ছে অলিম্পিকে অংশগ্রহণ এবং সেখানে ভালো পারফরম্যান্স করে পদক জয় করব। এর জন্য কঠোর অনুশীলন তো রয়েছেই, পাশাপাশি রয়েছে এলাকাবাসীসহ দেশবাসীর দোয়া। নিলুফার এর জন্য দেশবাসীর কাছে দোয়া প্রার্থনা করেন।