টপ নিউজ

যেন আওয়ামী লীগ ধ্বংস হয়ে যায় সেই পায়তারায় মত্ত – এমপি সাহিদুজ্জামান খোকন

By মেহেরপুর নিউজ

October 14, 2019

 মেহেরপুর নিউজ:

মেহেরপুরের -২ (গাংনী) আসনের সংসদ সদস্য ও গাংনী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ সাহিদুজ্জামান খোকন সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে বলেন, রাজনৈতিক প্রতিহিসায় যখন তারা দেখে অন্ধকার তখন তারা ষড়যন্ত্রে মত্ত। ষড়যন্ত্রকারি সব সময় থাকবে এটি নতুন কিছু না।

সোমবার সকালে এমপি সাহিদুজ্জামান খোকন তার নিজ বাসভবনে সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে এমনটি বলেন। তিনি বলেন, আমি সংসদ সদস্য হয়েছি ৮ মাস হলো এর মধ্যে সরকার আমাকে একটি মাত্র বরাদ্দ দিয়েছে। বরাদ্দগুলো আমি সুষ্ঠভাবে প্রত্যেকটি মসজিদ মাদরাসায় দিয়েছি। কেউ যদি বলতে পারে এর মধ্যে কোন দুর্নীতি আমি করেছি তাহলে যে শাস্তি হয় সেটা আমি মাথা পেতে নেব।

তিনি  আরো বলেন, আমাদের নেত্রী দুর্নীতিকে পছন্দ করেননা। দুর্নীতি যেই করুক তাকে নেত্রী শাস্তি দেবেনই। সম্প্রতি একটি আলোচিত ব্যানার নিয়ে প্রশ্ন করা হলে তিনি তা এড়িয়ে যান এবং বলেন সেটা একটি নোংরা খেলা এটা নিয়ে আমি আলোচনা করতে চাইনা।

এ প্রসঙ্গে তিনি উপজেলা যুবলীগ এর সভাপতি মোশাররফ হোসেন সম্পর্কে তিনি বলেন,মোশাররফের গাংনীতে তিনটা বাড়ি, বামন্দীতে বাড়ি, যশোরে বাড়ি বেনাপলে বাড়ি।

এমপি বলেন, কত বয়স তার কি আছে তার বাবার কোথায় পেল টাকা তার আয়ের উৎস কোথায় সে পাজেরো গাড়ি চড়ে, কোথায় পেয়েছে টাকা এ ধরণের প্রশ্ন তুলে ধরে তিনি  সাংবাদিদের বলেন কোথায় পেয়েছে টাকা।

তিনি বলেন গাংনী হাই স্কুল, বামন্দী হাই স্কুল তেতুলবাড়িয়া হাই স্কুল এসব জালিয়ে পুড়িয়ে শেষ করেছে মোশাররফ।  আমরা চাচ্ছি শিক্ষার মান ফিরে আসুক শিক্ষিত মার্জিত লোক আসুক শিক্ষা প্রতিষ্ঠানে। শিক্ষা বোর্ড তাকে বাদ দিয়েছে আমিতো তাকে বাদ দিই নাই। আমি যদি চাইতাম আমার লোক আসুক তাহলে উপজেলা নির্বাহী কর্মকর্তাকে দ্বায়িত্ব দিতামনা।  গাংনীবাসি চাই যে স্কুলটা তার হাত থেকে রক্ষা পাক।

মোশাররফের কার বিরুদ্ধে যায়নি সে সাবেক এমপি মকবুলের বিরুদ্ধে মিছিল করেছে, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ খালেকের বিরুদ্ধে মিছিল করেছে, আহম্মেদ আলি বিরুদ্ধে মিছিল করেছে, এই দুষ্টু লোকটার কারণে সমাজের আজ এই হাল।

আগামী ২৭ সেপ্টেম্বরের কাউন্সিলের বিষয়ে তিনি বলেন, আমি উপজেলা আওয়ামী লীগের সভাপতি হয়েছি নির্বাচনের মাধ্যমে। আগামীতেও যদি আমার কর্মীরা চাই আমি সভাপতি থাকব। আমি গণতন্ত্রের লোক গণতন্ত্রকে বিশ্বাস করি সম্মান করি।

আসন্ন কাউন্সিল প্রসঙ্গে তিনি আরও বলেন, এখানে যারা ঘোলা পানিতে মাছ শিকার করতে চায় আসলে তারা কাউন্সিলটা চায়না কারণ তারা জানে তাদের পায়ের নিচে মাটি নাই।  যে মানুষ গুলো আজ আমার বিরুদ্ধে কথা বলছে সে মানুষ গুলো কোনদিন আওয়ামী লীগের মঙ্গল চাইনি।

তিনি যুবলীগ সভাপতি মোশাররফ ও সাবেক সংসদ সদস্য মকবুল হোসেন সম্পর্কে বলেন, ১৯৮৬ সালে তারা হরিণ মার্কা নিয়ে নির্বাচন করেছে ১৯৯৬ সালে টেলিভিশন নিয়ে ভোট করেছে ২০১৪ সালে ফুটবল নিয়ে ভোট করেছে।

যে মানুষটির আওয়ামী লীগের প্রতি নূন্যতম ভালবাসা নাই সেই মানুষটি কিভাবে আওয়ামী লীগের মঙ্গল চাইবে ৩২ বছর পর আওয়ামী লীগ বিজয় ছিনিয়ে এনেছে গাংনীতে এই হিংসায় তারা জ্বলছে যেন আওয়ামী লীগ ধ্বংস হয়ে যায়, সেই হিংসার পায়তারায় মত্ত সাবেক সংসদ সদস্য ও তার পরিবার।

প্রাথমিক বিদ্যালয়ে দপ্তরী নিয়োগের ব্যাপারে মানুষের সাথে তারা টাকা নিয়েছে। এ ধরণের অভিযোগ নিয়ে আমার কাছে প্রতিদিন লোক আসে। কিন্তু রাজনৈতিক স্থিতিশীলতার কারণে আমি এড়িয়ে যায়। এমপি সাহিদুজ্জামান খোকন বলেন, আমাকে দুর্নীতিবাজ বলা হচ্ছে অথচ আমি এখন পর্যন্ত ভাড়া বাড়িতে থাকি। তিনি প্রশ্ন ছুড়ে দেন আমার ব্যাংক একাউন্টে টাকা নাই , আমি কিসের দুর্নীতি করেছি কোথায় দুর্নীতি করেছি।

আজকে বিএনপি বলে সরকারী ও বেসরকারী দল বলে সকল দল সমান অধিকার ভোগ করছে। কারণ কাউকে কোন রাজনৈতিক হয়রানি করা হয়নি।

এই মোশাররফ মকবুলের সাথে থেকে আমাকে গালি দিচ্ছে, আহাম্মদকে গালি দিচ্ছে, মজিরুলকে গালি দিচ্ছে, আশরাফুলকে গালি দিচ্ছে। এই মোশাররফ যেদিকে যাচ্ছে তার অপজিশনকে গালি দিচ্ছে। আপনারা ইতিপূর্বের ভিডিও গুলোকে দেখেন সে মকবুলের বিরুদ্ধে মিছিল করেছে। সে এম এ খালেকের বিরুদ্ধে মিছিল করেছে। সে আহাম্মদের বিরুদ্ধে মিছিল করেছে। সে মিছিল করেনি কার বিরুদ্ধে ? এই দুষ্টু লোকটা সমাজের জন্য অস্থিতিশীল। আমরা চায় তার সঠিক বিচার হোক।

শেখ হাসিনা কাউকে ছাড় দিবেনা পরিস্কার ভাবে বলে দিয়েছে। দীর্ঘ দিন কোন কাউন্সিল না হওয়াতে এমপি সাহিদুজ্জামান বলেন, গতিশীল নেতৃত্ব না পাওয়ায় কাউন্সিল হতে দেরি হচ্ছে। তবে আমরা যতদ্রুত সম্ভব সুষ্ঠভাবে কাউন্সিলটা শেষ করব। আগামী কাউন্সিলের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন কাউন্সিলে কোনভাবেই জামায়াত বিএনপি বা হাইব্রিড জায়গা পাবেনা।