বর্তমান পরিপ্রেক্ষিত

রাইপুর ইউনিয়ন কৃষকলীগের সম্মেলন অনুষ্ঠিত

By মেহেরপুর নিউজ

January 25, 2022

গাংনী প্রতিনিধি :

মেহেরপুরের গাংনী উপজেলার রাইপুর ইউনিয়ন কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে ইউনিয়নের হেমায়েতপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় চত্বরে এ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

রাইপুর ইউনিয়ন কৃষকলীগ এ সম্মেলনের আয়োজন করে। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইউনিয়ন কৃষকলীগের আহবায়ক ও সাবেক ইউপি সদস্য আব্দুল হান্নান।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বাংলাদেশ কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও মেহেরপুর জেলা কমিটির সভাপতি,বীর মুক্তিযোদ্ধা মাহাবুবুল হক শান্তি। অনুষ্ঠান উদ্বোধক হিসাবে বক্তব্য রাখেন কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক অধ্যাপক নাজমুল ইসলাম পানু।

অনুষ্ঠানে প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় কৃষকলীগের সদস্য ও জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক এবং মেহেরপুর সরকারী কলেজের সাবেক ভিপি-জিএস ওয়াসিম সাজ্জাদ লিখন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক ফজলুল হক,জেলা কৃষকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মশিউর রহমান পলাশ,গাংনী উপজেলা কৃষকলীগের (ভারপ্রাপ্ত) সাধারণ সম্পাদক তহসিন আলী,কৃষকলীগ নেতা আজিজুল হক। এসময় বক্তব্য রাখেন কৃষকলীগ নেতা বদরুল আলম বুদু,আলাল উদ্দীন রিন্টু,আব্দুস সাত্তার,প্রভাষক রিয়াজ উদ্দীন,সাবেক ছাত্রলীগ নেতা নুরুল ইসলাম রিন্টু চৌধুরী,আওয়ামী লীগ নেতা আজিজার হোসেন,সাবেক ছাত্রলীগ নেতা জাহাঙ্গীর আলম,আসাদুল হক,গোলাম হাসনাইন,স্বেচ্ছাসেবক লীগ নেতা আবু সাঈদ মাস্টার,মনিরুল ইসলাম,কৃষক লীগ নেতা আজম সরকার,সাগর হোসেন,তারেক হোসেন প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন কৃষকলীগের বিভিন্ন ওয়ার্ড কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দরা। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ছাত্রলীগ নেতা ইমরান খাঁন । পরে ফুল দিয়ে অতিথিদের বরণ করা হয়।

অনুষ্ঠান শেষে সর্বসম্মতিক্রমে সাবেক ইউপি সদস্য আব্দুল হান্নানকে রাইপুর ইউনিয়ন কৃষকলীগের সভাপতি ও সাগর হোসেনকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

এদিকে নব-নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদককে অভিনন্দন জানিয়েছেন রাইপুর ইউনিয়ন পরিষদের একাধিকবারের চেয়ারম্যান ও সাবেক ছাত্রনেতা গোলাম সাকলায়েন ছেপু।