বর্তমান পরিপ্রেক্ষিত

রাতে রক্তমাখা মোটরসাইকেল, সকালে লাশ উদ্ধার

By মেহেরপুর নিউজ

April 25, 2016

মেহেরপুর নিউজ,২৫ এপ্রিল: মেহেরপুরের গাংনীর ঝিনেরপুলপাড়া এলাকা থেকে মিলন হোসেন (৩৫) নামের এক প্রবাস ফেরতের লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকাল ৮টার দিকে ঝিনেরপুলপাড়া সাইন্স এন্ড টেকনিক্যাল কলেজ সংলগ্ন এলাকা থেকে তার লাশ উদ্ধার করে গাংনী থানা পুলিশ। ঘটনাস্থল থেকে একটি হাতুড়ি, মোটারসাইকেলের ভাঙা কিছু অংশ ও পড়ে থাকা রক্তের আলামত উদ্ধার করেছে পুলিশ। ধারনা করা হচ্ছে পরকিয়া প্রেমের বাঁধা দুর করতে তাকে হাতুড়ি দিয়ে মাথায় আঘাত করে হত্যা করা হয়েছে। নিহত মিলন হোসেন মেহেরপুর সদর উপজেলার শ্যামপুর গ্রামের আব্দুল হামিদের ছেলে। এর আগে রবিবার রাত ৮ টার দিকে ঝিনেরপুলপাড়া সাইন্স এন্ড টেকনিক্যাল কলেজ সংলগ্ন এলাকা থেকে পরিত্যক্ত অবস্থায় রক্তমাখা একটি মোটরসাইকেল উদ্ধার করে পুলিশ। মোটরসাইকেলটি নিহত মিলনের বলে তার পরিবার সনাক্ত করেছে।

এদিকে লাশ উদ্ধারের পরপরই মিলনের পরিবারের লোকজন মিলনের স্ত্রী মানুছুরা খাতুন, ভাইরাভাই আব্দুর রশিদকে আটক করে বেধড়ক মারপিট শুরু করে। পুলিশ খবর পেয়ে মিলনের স্ত্রী ও ভাইরাভাই উদ্ধার করে গাংনী থানা হেফাজতে নিয়েছে। পরকিয়া প্রেমিক গাংনী সিনেমা হলপাড়ার মোজাম হোসেন ঘটনার পর থেকে পলাতক রয়েছে। তাকে গ্রেফতার করতে পুলিশ অভিযান শুরু করেছে। নিহত মিলনের পিতা আব্দুল হামিদ জানান, তার ছেলে মিলন হোসেন  কুয়েতে প্রবাস জীবন যাপন করতো। কিছুদিন আগে সে দেশে ফিরে গাংনী বনবিভাগ পাড়ায় বাসা ভাড়া করে বসবাস করে আসছিল। গত রবিবার বিকাল ৫ টার দিকে মিলন শ্যামপুর থেকে গাংনীর উদ্দ্যেশে বাড়ি থেকে বের হয়।তিনি জানান, মিলনের স্ত্রী মানছুরা খাতুন সোমবার সকালে তাকে মোবাইলে জানায় মিলন রাতে বাড়ি ফিরেনি। এর পর সকালে গাংনীর ঝিনেরপুর পাড়া থেকে পুলিশ তার লাশ উদ্ধার করেছে।

মিলনের পিতা আব্দুল হামিদ অভিযোগ করে আরো জানান, তার ছেলের বউ’র সাথে স্থানীয় মোজাম নামের এক ব্যবসায়ীর পরকিয়া প্রেমের সম্পর্ক ছিল। প্রেমে বাঁধার কারণে তাকে হত্যা করা হতে পারে বলে তিনি অভিযোগ করেন। তিনি তার ছেলের হত্যাকারীদের বিচার দাবি করেন। গাংনী থানার উপপরিদর্শক (এস আই) শংকর কুমার জানান, স্থানীয়দের সংবাদের ভিত্তিতে রবিবার রাত ৮ টার দিকে ঝিনেরপুলপাড়া সাইন্স এন্ড টেকনিক্যাল কলেজ সংলগ্ন এলাকা থেকে পরিত্যক্ত অবস্থায় রক্তমাখা একটি উদ্ধার করা হয়। মটরসাইকেলটি নিহত মিলনের বলে তার পরিবারের সদস্যরা সনাক্ত করেছে। তিনি আরো জানান, সকালে আবারো স্থানীয়দের খবরে একই এলাকা থেকে মোটরসাইকেল মালিক মিলনের লাশ উদ্ধার করা হয়। লাশের পাশে একটি হাতুড়ি, মোটরসাইকেলের ভাঙা কিছু অংশসহ রক্তের আলামত উদ্ধার করা হয়েছে। গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকরাম হোসেন বলেন, পরকিয়া প্রেমের কারণে এ হত্যা কান্ডের ঘটনা ঘটেছে বলে কিছু তথ্য পাওয়া গেছে। নিহতের স্ত্রী মানুছুরা ও ভাইরাভাই আব্দুল রশিদকে থানা হেফাজতে নেয়া হয়েছে। তদন্ত সাপেক্ষে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। এদিকে, লাশের সুরত হাল রিপোর্ট নিয়ে ময়না তদন্তের জন্য মেহেরপুর জেনারেল হাসপাতালেল মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের প্রতিবেদন হাতে আসলে আসল তথ্য বেরিয়ে আসবে বলে তিনি জানান।