আইন-আদালত

রাফি’র হত্যাকারী ও পবীত্র কোরআন অবমাননাকারী নাস্তিক সিফাতুল্লাহ’র ফাঁসির দাবীতে মানববন্ধন

By মেহেরপুর নিউজ

April 20, 2019

‍মেহেরপুর নিউজ, ২০ এপ্রিল: ধর্ষণ,শিশু হত্যা,অপহরণের বিরুদ্ধে রুখে দাঁড়াও বাংলাদেশ” এই শ্লোগানে ফেনীর সোনাগাজীর মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফির হত্যাকারী সিরাজ উদ্ দৌলা ও সহযোগীদের এবং পবিএ কোরআন, ক্কাবা শরীফ ও প্রিয় নবী (স:) অবমামনাকারী নাস্তিক সিফাতুল্লাহ’র ফাঁসির দাবীতে মেহেরপুর শহরে মানববন্ধন করেছে ‍অংকুর’ নামের একটি স্বেচ্ছাসেবী সংগঠন।

শনিবার বেলা সাড়ে ১২ টার দিকে মেহেরপুর প্রেস সামনের সড়কে এই মানববন্ধনটি অনুষ্ঠিত হয়।

অংকুর নামের একটি স্বেচ্ছাসেবী সংগঠনের ব্যানারে অনুষ্ঠিত মানববন্ধনে সুশীল সমাজের প্রতিনিধি, সাংবাদিক, নারী নেত্রী, উন্নয়ন কর্মী, শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষ অংশ নেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন- অংকুরের সভাপতি নাসিম রানা, সাধারণ সম্পাদক সাজ্জাদ রহমান, এসিটিএফ সভাপতি মেহেরাব হোসেন, কবি সুখি ইসলামসহ আরো অনেকে।

বক্তারা বলেন, সরকারের কঠোর অবস্থান না থাকার কারণে দিনে দিনে নারী ও শিশু নির্যাতনের ঘটনা বেড়েই চলছে। নুসরাতের ঘটনা শুরু থেকে গুরুত্ব সহকারে দেখলে তাকে মরতে হতো না বলেও তারা মন্তব্য করেন।

মানববন্ধন থেকে অবিলম্বে নুসরাত হত্যাকাণ্ডে জড়িত সবাই এবং পবিএ কোরআন, ক্কাবা শরীফ ও প্রিয় নবী (স:) অবমামনাকারী নাস্তিক সিফাতুল্লাহকে দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়ার দাবি জানানো হয়। পাশাপাশি নারী ও শিশু নির্যাতন দমন করতে সরকারের কঠোর অবস্থানের দাবি জানানো হয়।