ফুটবল

রায়পুর ফুটবল টুর্নামেন্টে আমদহ একাদশ ফাইনালে

By মেহেরপুর নিউজ

October 14, 2023

মেহেরপুর নিউজ:

মেহেরপুর সদর উপজেলার রায়পুর জাগরণী ক্লাবের উদ্যোগে রায়পুর ফুটবল টুর্নামেন্টে আমদহ একাদশ দ্বিতীয় দল হিসেবে ফাইনালে খেলার যোগ্যতা অর্জন করেছে।

শনিবার বিকোলে রায়পুর মাঠে অনুষ্ঠিত ২য় সেমিফাইনাল খেলায় আমদহ একাদশ টাইব্রেকার ৭-৬ গোলে বাঁশবাড়িয়া একাদশকে পরাজিত করে। তীব্র প্রতিদ্বন্দ্বিপূর্ণ খেলাটি নির্ধারিত সময়ে অমীমাংসিত ভাবে শেষ হওয়ায় শেষ পর্যন্ত টাইব্রেকারের আশ্রয় গ্রহণ করতে হয় । টাইব্রেকারে আমদাহের পক্ষে মতিন, শাহিন, হোসেন, হৃদয়, কোবরা, বেলাল এবং শাইখ গোল করেন। বাঁশবাড়িয়ার পক্ষে বাপ্পি, আরাফাত, মহানন্দ, অপু, পাভেল এবং সবুজ একটি করে গোল করেন। নিজামের কিক আমদহের গোলরক্ষক কুইন আটকে দেন। এ সময় আমদহের খেলোয়াড় এবং কর্মকর্তারা উল্লাসে ফেটে পড়েন। বিজয়ী দলের গোলরক্ষক কুইন ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন।

সজীব স্পোর্টসের পক্ষ থেকে ম্যান অব দ্যা ম্যাচের পুরস্কার দেওয়া হয়। খেলা শেষে ম্যান অব দ্য ম্যাচের পুরস্কার বিতরণ করা হয়।মেহেরপুর জেলা আইনজীবী সমিতির সভাপতি কামরুল হাসান, টুর্নামেন্ট কমিটির আহবায়ক মেহেদী হাসান, প্রাক্তন খেলার আয়ুব হোসেন ম্যান অব দ্যা ম্যাচের পুরস্কার তুলে দেন।