জাতীয় ও আন্তর্জাতিক

দূর্যোগ সহনীয় বাসগৃহ প্রাপ্ত সুবিধাভোগীদের পক্ষ থেকে প্রধানমন্ত্রীকে কৃতজ্ঞতা জ্ঞাপন

By মেহেরপুর নিউজ

September 24, 2020

মেহেরপুর নিউজ:

দুর্যোগ সহনীয় বাসগৃহ প্রাপ্ত সুবিধাভোগীদের পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করা হয়েছে।

বৃহস্পতিবার সকালের দিকে মেহেরপুরের মুজিবনগর উপজেলার দারিয়াপুর প্রেরণা প্রি ক্যাডেট একাডেমী প্রাঙ্গণে আনুষ্ঠানিক ভাবে দুর্যোগ সহনীয় বাসগৃহ প্রাপ্তদের মুজিবনগর উপজেলা প্রশাসনের উদ্যোগে এই কৃতজ্ঞতা প্রকাশ করা হয়।

জেলা প্রশাসক ড. মোঃ মুনসুর আলম খানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন পুলিশ সুপার এস এম মুরাদ আলি, মুজিবনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা সুজন সরকার, মেহেরপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট ইব্রাহিম শাহীন, মুজিবনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মহাজনপুর ইউনিয়নের চেয়ারম্যান আমাম হোসেন মিলু, দারিয়াপুর ইউনিয়নের চেয়ারম্যান তৌফিকুল বারী বকুল, দারিয়াপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মুস্তাকিম হোসেন খোকন প্রমূখ।

এসময় সুবিধাভোগীদের পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন কে লেখা একটি চিঠি পাঠ করা হয়। চিঠি পাঠ করেন সুবিধাভোগী পক্ষ থেকে তুষার। প্রধান অতিথির বক্তব্যে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেন বর্তমান শেখ হাসিনা সরকার জনবান্ধব সরকার, আওয়ামী লীগ ক্ষমতায় এলে গরিব মানুষদের কথা বলে গরিব মানুষদের সুখে দুখের ভাগীদার হয়।

প্রতিমন্ত্রী বলেন আজকের করোনার কারণে পৃথিবী থমকে গিয়েছিল, কিন্তু বর্তমান সরকারের সদিচ্ছার কারণে আজকে ঘরে বসে সব কাজ করতে পারছি, শিক্ষার্থীরা ক্লাস করছেন ইউনিভার্সিটির ছাত্ররা ঘরে বসে ক্লাস করছে। ডিজিটাল আইন পাস হলে আমরা আমেরিকায় বসে চুক্তি স্বাক্ষর করতে পারব অনুষ্ঠানে অন্যদের মধ্যে মেহেরপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদুল আলম, পাবলিক প্রসিকিউটর পল্লব ভট্টাচার্য সহ স্থানীয় আওয়ামী লীগের লীগের সহ স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ এবং সরকারি কর্মকর্তান উপস্থিত উপস্থিত ছিলেন।