টপ নিউজ

লবণ নিয়ে গুজবে কান দেবেন না— মেহেরপুর জেলা প্রশাসন

By মেহেরপুর নিউজ

November 19, 2019

মেহেরপুর নিউজ:

গুজবে কান দিয়ে মেহেরপুর শহর সহ প্রতিটি গ্রামে লবণ কেনার করার জন্য মানুষের মধ্যে হিড়িক পড়ে গেছে। জেলা প্রশাসনের পক্ষ থেকে বিভিন্ন টিম শহরে বিভিন্ন বাজার পরিদর্শন করছে।

গতকাল দেশের বিভিন্ন জেলায় লবণ নিয়ে গুজব ছড়ানো শুরু হলে আজ মঙ্গলবার মেহেরপুর শহরসহ মেহেরপুর জেলার বিভিন্ন বাজার গুলোতে গুজব ছড়িয়ে পড়ে।

বাড়ির গৃহিণী থেকে শুরু করে বিভিন্ন বয়সের মানুষ লবণ কেনার জন্য দোকানে দোকানে ছুটতে থাকে। সুযোগ বুঝে বেশ কিছু এলাকা লবণের দাম বেশি নিতে শুরু করে।

এদিকে সন্ধ্যায় মেহেরপুরে জেলা প্রশাসক আতাউল গনি, মেহেরপুরের পুলিশ সুপার এসএম মুরাদ আলী, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মোঃ তৌফিক রহমান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাসুদুল আলমের নেতৃত্বে পুলিশ বিভাগের সদস্যরা হোটেল বাজার এবং বড় বাজারে বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে গিয়ে তারা মানুষজনকে গুজবে কান না দিতে উদ্বুদ্ধ করে। জেলা প্রশাসনের পক্ষ থেকে জানানো হয় মেহেরপুরে লবণের কোন ঘাটতি নেই।

এদিকে মেহেরপুর জেলা প্রশাসন ও মেহেরপুর পৌরসভার পক্ষ থেকে মাইকিং করে গুজবে কান না দেওয়ার জন্য জন সাধারণকে আহ্বান জানানো হয়। একই সাথে জেলা প্রশাসক মোঃ আতাউল গনি কঠোর হুঁশিয়ারি দেন, যদি কোন ব্যবসায়ী কারসাজি করে লবণের দাম বেশি নেওয়ার চেষ্টা করে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

একই সাথে পুলিশ সুপার এসএম মুরাদ আলী বলেন, সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করার লক্ষ্যে কে বা কারা গুজব ছড়াচ্ছে সেই গুজবে কেউ কান দেবেন না। আগামীকাল থেকে শহর, জেলার গ্রাম, হাটবাজরসহ বিভিন্ন স্থানে মোবাইল টিম থাকবে থাকবে বলে জানিয়েছেন জেলা প্রশাসন।