জাতীয় ও আন্তর্জাতিক

লালমনিরহাটে বন্দুকযুদ্ধে মাদক কারবারি নিহত

By মেহেরপুর নিউজ

February 28, 2019

নিউজ ডেস্ক, ২৮ ফেব্রুয়ারি: লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ বকুল মিয়া (৩৮) নামে এক ব্যক্তি গুলিবিদ্ধ হয়েছেন। পুলিশের দাবি, বকুল মিয়া মাদক কারবারি।

বুধবার দিবাগত রাতে উপজেলার দলগ্রাম ইউনিয়নের শ্রীখাতা এলাকায় এ বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে। আহত বকুল মিয়ার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ। তিনি লালমনিরহাটের আদিতমারী উপজেলার তালুক পলাশী গ্রামের মৃত ফয়েজ উদ্দিন মাস্টারের ছেলে।

কালীগঞ্জ থানার ওসি মকবুল হোসেন জানান, গোপন খবর পেয়ে উপজেলার ভোটমারী এলাকায় অভিযান চালিয়ে ২০০ পিস ইয়াবাসহ বকুলকে আটক করা হয়। পরে বকুলের দেয়া তথ্যের ভিত্তিতে মাদকের বড় চালান উদ্ধারে তাকে সঙ্গে নিয়ে শ্রীখাতা এলাকার ভুট্টুর ইটভাটায় গেলে বকুলের সহযোগীরা পুলিশের ওপর হামলা চালায়। আত্মরক্ষার্থে পুলিশ দুই রাউন্ড শর্টগানের গুলি ছুড়লে বকুলের দুপায়ে লাগে। ঘটনাস্থল থেকে দুইটি হাসুয়া ও লাঠি উদ্ধার করেছে পুলিশ। পরে তাকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এদিকে এ ঘটনায় মাদকবিক্রেতাদের হামলায় আহত হন এসআই আমিনুল ইসলাম ও কনস্টেবল জাহাঙ্গীর আলম। তাদের কালীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।