বর্তমান পরিপ্রেক্ষিত

শহীদ স্মৃতিসৌধে পুষ্পমাল্য অর্পণের মধ্য দিয়ে মেহেরপুরে মহান বিজয় দিবসের কর্মসূচি শুরু

By মেহেরপুর নিউজ

December 16, 2019

মেহেরপুর নিউজ:

শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে শহীদ স্মৃতিসৌধে পুষ্পমাল্য অর্পণের মধ্য দিয়ে মহান বিজয় দিবসের কর্মসূচি শুরু হয়েছে। সোমবার সূর্যোদয়ের সাথে সাথে মেহেরপুর শহরের কলেজ মোড়ে অবস্থিত শহীদ স্মৃতিসৌধে পুষ্প মাল্য অর্পণ করা হয়।

জেলা প্রশাসক মোঃ আতাউল গনি জেলা বাসীর পক্ষে প্রথমে পুষ্পমাল্য অর্পণ করেন, এর পরে পুলিশ সুপার এসএম মুরাদ আলী পুলিশের পক্ষে পুষ্পমাল্য অর্পণ করেন, এরপর পরে জেলা ও দায়রা জজ এসএম আব্দুস সালাম, মুক্তিযোদ্ধা সংসদের পক্ষে কে এম আতাউর লাল মিয়া,স্বাস্থ্য বিভাগের পক্ষে সিভিল সার্জন ডাক্তার শামীম আরা নাসরিন , গণপূর্ত বিভাগের পক্ষে নির্বাহী প্রকৌশলী জাকির হোসেন, শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে পুষ্পমাল্য অর্পণ করেন। পরে সেখানে দোয়া অনুষ্ঠিত হয়।

এরপর পর পরই লেডিস ক্লাবের পক্ষে লেডিস ক্লাবের সভানেত্রী ও জেলা প্রশাসক পত্নী নাজমুন নাহার চৌধুরী,পুলিশ নারী কল্যাণ সমিতির সভানেত্রী ও পুলিশ সুপারের পত্নী মিসেস তাহেরা রহমান, জেলা পরিষদের চেয়ারম্যান গোলাম রসুল, উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট ইয়ারুল ইসলাম, সহ জেলা আওয়ামী লীগ, জেলা মহিলা আওয়ামী লীগ, যুবলীগ ছাত্রলীগ কৃষকলীগ, মেহেরপুর সরকারি কলেজ, মেহেরপুর সরকারি মহিলা কলেজ,ছহিউদ্দিন ডিগ্রী কলেজ, কৃষিবিদ ইনস্টিটিউশন, ডাক্তার তাহের ডাক্তার লিনাক্স, সহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে রাজনৈতিক নেতৃবৃন্দ এবং বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে প্রশ্ন করা হয়।

এদিকে শহীদ স্মৃতিসৌধে পুষ্পমাল্য অর্পণ এর পরপরই মেহেরপুর জেলা প্রশাসনসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ জেলাপরিষদ স্মৃতিসৌধ, এবং কবরে পুষ্পমাল্য অর্পণ করেন। এর আগে ভোরের দিকে মেহেরপুর শহীদ শামসুজ্জোহা নগর উদ্যানে ৩১ বার তোপধ্বনি করা হয়।