বর্তমান পরিপ্রেক্ষিত

শিক্ষা সফর শেষে ফেরার পথে ডাকাতির কবলে পৌর কলেজের গাড়িবহর

By মেহেরপুর নিউজ

March 06, 2017

মেহেরপুর নিউজ,০৬ মার্চ: শিক্ষা সফর শেষে ফেরার পথে মেহেরপুর-কুষ্টিয়া সড়কের গাংনী উপজেলার শুকুরকান্দিতে ডাকাতের কবলে পড়ে মেহেরপুর পৌর কলেজের শিক্ষক-শিক্ষার্থীদের বহন করা গাড়িবহর। ডাকাতদল শিক্ষক শিক্ষার্থীদের জিম্মি করে তাদের কাছে থেকে নগদ টাকা, স্বর্নালংকার, মোবাইল ফোন সহ ১০ লাখ টাকার মালামাল লুট করে নিয়েছে। সোমবার ভোররাত তিন টার দিকে এ দুর্ধর্ষ ডাকাতের ঘটনা ঘটেছে।

প্রত্যক্ষদর্শি ও পুলিশ জানায়, রবিবার মেহেরপুর পৌর ডিগ্রী কলেজ থেকে ৬টি বাস ভাড়া করে নঁওগা জেলার পাহাড়পুরের সোমপুর বোদ্ধ বিহারে শিক্ষা সফরে যায়। শিক্ষা সফর শেষে মেহেরপুর ফেরার পথে সোমবার ভোররাত তিনটার দিকে মেহেরপুর-কুষ্টিয়া সড়কের গাংনীর শুকুরকান্দি নামক স্থানে ডাকাতদলের কবলে পড়ে। ডাকাত দল গাছ কেটে রাস্তায় ফেলে অস্ত্রের মুখে ঘন্টাব্যাপী তারা ওই ৬টি বাসে তান্ডব চালায়। এসময় শিক্ষক ও শিক্ষার্থীদের অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা, স্বর্ণালংকার, মোবাইল ফোনসহ ১০ লাখ টাকার মালামাল লুট করে পালিয়ে যায়।  পরে খবর পেয়ে গাংনী থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌছে তাদের উদ্ধার করে।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছানোর আগেই ডাকাতদল পালিয়ে গেছে। এ ঘটনার সাথে জড়িত ডাকাতদের আটকের চেষ্টা চলছে।