আইন-আদালত

মাদ্রাসা ছাত্রী ধর্ষণকারী দাউদ আটক

By মেহেরপুর নিউজ

June 21, 2018

মেহেরপুর নিউজ, ২১ জুন: মেহেরপুর জেলা শহরের তাঁতি পাড়ায় (হঠাৎ পাড়া) ১০ বছরের শিশু কন্যাকে ধর্ষণকারী দাউদকে অবশেষে আটক করেছে মেহেরপুর সদর থানা পুলিশ। আটক ধর্ষক দাউদ শহরের তাঁতি পাড়ার কাসেদের ছেলে। বুধবার দিবাগত রাত ২ টার দিকে তাকে আটক করে পুলিশ। বর্তমানে সে মেহেরপুর সদর থানা হেফাজতে রয়েছে। তার বিরুদ্ধে মেহেরপুর সদর থানায় একটি ধর্ষনের মামলা রযেছে। মামলার বাদী ধর্ষিতার বাবা মুক্তার আলী।যার মামলা নং-২৫, তারিখ ১৯-০৬-২০১৮।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই সাইদুর রহমান জানান দুুপুরের পরে দাউদকে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের কোর্টে নেওয়ার পর সে বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের শাহীন রেজার আদালতে ১৬৪ ধারায় জবানবন্দী দেন। এসময় সে তার দোষ স্বীকার করে বলে তদন্তকারী কর্মকর্তা জানান।

পুলিশ জানায়, বুধবার দিবাগত রাত ২ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে মামলার তদন্তকারী কর্মকর্তা সদর থানার এস আই সাইদুর রহমানের নেতৃত্বে পুলিশের একটি দল গাংনী উপজেলার রাধিকা বালির মাঠ গ্রামে অভিযান চালায়। পুলিশ গ্রামে বসবাসকারী অভিযুক্ত দাউদের দুলাভাই মিয়ারুলের বাড়ি থেকে দাউদকে আটক করে।

উল্লেখ্য, গত সোমবার রাত ১০ টার দিকে প্রতিদিনের ন্যায় সাবিনা (১০) বড় চাচা জাহাঙ্গীরের বাড়িতে ঘুমানোর জন্য বের হয়।এসময় পূর্ব থেকে ওৎ পেতে থাকা প্রতিবেশি দাউদ তাকে জোরপূর্বক উঠিয়ে নিয়ে তার বাড়িতে রাতভর ধর্ষণ শেষে সকালে ছেড়ে দেয়। সাবিনার পরিবারের লোকজন রাতভর অনেক খোঁজাখুঁজির পর না পেয়ে অবশেষে মঙ্গলবার সকালে সাবিনাকে তারা খুঁজে পায়।পরে মেহেরপুর থানায় সাবিনার বাবা বাদী হয়ে মামলা করে।