বর্তমান পরিপ্রেক্ষিত

শেখ হাসিনাকে ‘হত্যার হুমকির’ প্রতিবাদে ছাত্রলীগের বিক্ষোভ

By মেহেরপুর নিউজ

May 22, 2023

মেহেরপুর নিউজ:

রাজশাহীতে বিএনপির সমাবেশ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ‘হত্যার হুমকি’ দেওয়ার প্রতিবাদে মেহেরপুর সরকারি কলেজ শাখা ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে।

সোমবার দুপুরের দিকে মেহেরপুর সরকারি কলেজ চত্বরে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। মেহেরপুর কলেজ ছাত্রলীগের সভাপতি আদিব হোসেন আসিফের সভাপতিত্বে প্রতিবাদ সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মেহেরপুর জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুস সালাম বাঁধন।

সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক কুতুবউদ্দিনের সঞ্চালনায় প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি জুলকারনাইন বায়েজিদ, গাংনী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসিফ ইকবাল অনিক, মেহেরপুর সরকারি কলেজ শাখা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক সাকিব। এদিকে এর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেওয়ার প্রতিবাদে মেহেরপুর সরকারি কলেজ শাখা ছাত্রলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল বের করা হয়।

মেহেরপুর কলেজ ছাত্রলীগের সভাপতি আদিব হোসেন আসিফ ও সাধারণ সম্পাদক কুতুবুদ্দিনের নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি মেহেরপুর সরকারি কলেজ চত্বর থেকে শুরু করে বিক্ষোভ মিছিলটি কলেজ সড়ক ঘুরে একই স্থানে গিয়ে শেষ হয়। মিছিলে অন্যদের মধ্যে মেহেরপুর জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুস সালাম বাঁধন,সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি জুলকারনাইন বায়েজিদ, গাংনী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসিফ ইকবাল অনিক প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ১৯ মে সরকারের পদত্যাগ, গায়েবি মামলা ও গণগ্রেপ্তার বন্ধ, সরকারের দুর্নীতির প্রতিবাদ ও ১০ দফা দাবিতে রাজশাহীতে সমাবেশ করে বিএনপি। সেই সমাবেশ থেকে প্রধানমন্ত্রীকে ‘কবরস্থানে’ পাঠানোর হুমকি দেন জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ।