এক ঝলক

শেখ হাসিনার কাছ থেকে কেউ খালি হাতে ফেরেনা.. এমপি সাহিদুজ্জামান

By মেহেরপুর নিউজ

July 20, 2019

মেহেরপুর-২ (গাংনী) আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাহিদুজ্জামান খোকন বলেছেন, এখন অনেক উন্নত। আগে আমদের দেশের গ্রামের রাস্তা গুলো ছিল কাঁচা, যাতায়াত এতো সহজ ছিলনা। এখন প্রতিটি গ্রামের রাস্তা পাকাকরণ হয়েছে এলাকার মানুষ এখন গ্রাম থেকে শহরে খুব সহজেই যেতে পারে।

শনিবার বেলা ১১ টার দিকে মেহেরপুরের গাংনী উপজেলার বামন্দীতে ফায়ার সর্ভিস ও সিভিল ডিফেন্স অফিসের কার্যক্রম এর শুভ সুচনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর কুষ্টিয়া শাখার সহকারি পরিচালক রফিকুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য দেনন,উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) সুখময় সরকার, ওসি (তদন্ত) সাজেদুল ইসলাম, গাংনী পৌর মেয়র আশরাফুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান রাশেদুল ইসলাম জুয়েল, বামন্দী ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম বিশ্বাস প্রমুখ।

এমপি সাহিদুজ্জামান খোকন তার বক্তব্য বলেন, জাতির জনক বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা একজন উদার মনের মানুষ তিনি মানবতার মা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কাছ থেকে কেউ খালি হাতে ফেরেনা। তাই আপনাদের এলাকার জন্য যা দরকার সেটা চাইতে হবে। জননেত্রী শেখ হাসিান ন্যায্য দাবিগুলো তার জনগণের জন্য সব সময় পূরণ করে থাকেন।

এমপি আরো বলেন আমাদের এই গাংনী উপজেলার সার্বিক উন্নয়নে জননেত্রী অনেক কিছু দিয়েছেন তিনি আরো দিবেন। আমাদের গাংনীতে কোন রেল লাইন নেই তারও প্রস্তাব দেওয়া হয়েছে। এখন এগুলো দ্রুত বাস্তবায়নের জন্য আপনাদের চাইতে হবে মানববন্ধন করতে হবে যাতে করে জননেত্রী বুঝতে পারে যে এ এলাকার মানুষের দাবি পূরণ করতে হবে।

এসময় তিনি বামন্দী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অফিসের মোবাইল নং (০১৩১০ ৯৫৮৫২৫) দেখিয়ে বলেন আপনারা এই নংটি বাড়িতে রেখে দিবেন যখন প্রয়োজন হবে তখন কল করবেন।

এর আগে ২০১৮ সালে নভেম্বরের ১ তারিখে গণভবন থেকে প্রধান মন্ত্রী শেখ হাসিনা ফায়ারসার্ভিস ও সিভিল ডিফেন্স অফিস উদ্বোধন করেন। সে সময় প্রধানমন্ত্রী একযোগে সারাদেশের অনেক গুলো উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করেন।

অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, কাথুলি ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান রানা, বামন্দী-নিশিপুর স্কুল ও কলেজের অধ্যক্ষ আঃ হাদী, সাবেক চেয়ারম্যান আঃ আওয়াল সহ এলাকার সকল স্তরের ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।