টপ নিউজ

শেখ হাসিনা ক্ষমতায় আছে বলে দেশে সকল ধর্মের লোক ভাল থাকে…. গাংনীতে পূজা মন্ডপ পরিদর্শনে সাবেক এমপি মকবুল হোসেন

By মেহেরপুর নিউজ

October 07, 2019

মেহেরপুর নিউজ:

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা আমাদের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আজ আমাদের দেশের ক্ষমতায় আছে বলে সকলে নিরাপদে বসাবাস করতে পারছি, যে যার ধর্ম স্বাধীনভাবে পালন করতে পারছি।

সোমবার মেহেরপুরের গাংনী উপজেলার পূজা মন্ডপ পরিদর্শন কালে এমন কথা বলেন মেহেরপুর-২ (গাংনী) আসনের সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা ও জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মোঃ মকবুল হোসেন।

সকাল থেকে রাত পর্যন্ত গাংনী উপজেলার ২২টি পূজা মন্ডপ পরিদর্শন কালে তিনি আরো বলেন, আপনারা একটু পিছনের দিকে ফিরে দেখেন এর আগে যখন বিএনপি জামায়াত ক্ষমতায় ছিল তখন দেশে এত শান্তি ছিলনা। তখন মানুষ সাম্প্রদায়িকতায় ভরা ছিল।

বর্তমানে জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর থেকে আমাদের দেশ উন্নয়নের মহাসড়কে পৌছে গেছে। বর্তমানে আমাদের দেশে কোন মানুষের অভাব অনটন নেই।

মানুষ এখন আর না খেয়ে মরতে হয়না নেই কোন সাম্প্রদায়িক উষ্কানি। এখন সকল ধর্ম’র মানুষ যে যার মতো ধর্ম পালন করতে পারে।

তিনি সকলের উদ্দেশ্যে বলেন, আপনাদের ভাবতে হবে শান্তিতে থাকতে হলে অসম্প্রদায়িক বাংলাদেশ গড়ে তুলতে হলে জননেত্রী শেখ হাসিনাকে বারবার ক্ষমতায় আনতে হবে।

এসময় তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার পরিবারের জন্য দোয়া প্রার্থনা করেন। সাবেক এমপি মকবুল হোসেন পূজা মন্ডপ পরিদর্শন কালে প্রতিটি মন্ডপে অর্থ সহায়তা প্রদান করেন।

এসময় সাবেক মেয়র আহম্মেদ আলি, রাইপুর ইউপি চেয়ারম্যান গোলাম সাকলায়েন ছেপু, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শফি কামাল পলাশ, আওয়ামী লীগ নেতা শহিদুল ইসলাম শাহ, ইয়াছিন রেজা, যুবলীগ নেতা আনোয়ার পাশা সহ স্থানীয় সকল শ্রেনী পেশার মানুষ উপস্থিৎ ছিলেন।