টপ নিউজ

শেখ হাসিনা ক্ষমতায় থাকলে সকলের মুখে হাসি থাকে – – এমপি সাহিদুজ্জামান

By মেহেরপুর নিউজ

August 08, 2019

আমাদের দেশের মানুষ এখন আর ভাত কাপড়ের জন্য কাঁদেনা, না খেয়ে কাউকে দিনাতিপাত করতে হয় না।জাতির জনক বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় আছে বলে দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন হয়েছে।

মেহেরপুরের গাংনী উপজেলার কাথুলি ইউনিয়ন পরিষদে বৃহস্পতিবার বেলা ১১টার সময় দুস্থদের মাঝে চাউল বিতরণ অনুষ্ঠানে এ কথা বলেন মেহেরপুর-২ আসনের সংসদ সদস্য গাংনী উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাহিদুজ্জামান খোকন।

এ সময় তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকলে আমাদের দেশের সকল শ্রেনী পেশার মানুষের মুখে হাসি থাকে। আজ আমাদের এই দেশ আগের যে কোন সময়ের চেয়ে অনেক উন্নত। দেশ এখন বিশ্বের বুকে মাথা উঁচু করে দাড়িয়েছে। আমাদের দেশ এখন উন্নয়নের রোল মডেল। দেশের মানুষের জন্য জননেত্রী শেখ হাসিনা রাতদিন পরিশ্রম করে যাচ্ছেন শুধু মাত্র আমাদের দেশের আপামোর জনসাধারণের সুখের জন্য।  এ সময় সকলের কাছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার পরিবারের জন্য দোয়া চান।

অনুষ্ঠানে কাথুলি ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান রানা, উপজেলা সমবায় কর্মকর্তা মিলস কুমার দাস, উপজেলা আওয়ামী লীগে সাংগঠনিক সম্পাদক মোঃ ইনামুল হক, কাথুলি ইউপি চেয়ারম্যান গোলজার হোসেন সহ এলাকার সকল শ্রেনী পেশার জনগন উপস্থিত ছিলেন। চাউল বিতরণ অনুষ্ঠানে আপাতত ৩শ’৪৫ জনের মাঝে ১৫ কেজি করে চাউল বিতরণ করা হয়। চাউল বিতরণ অব্যাহত থাকবে বলে চেয়ারম্যান মিজানুর রহমান জানান।

# এ সিদ্দিকী শাহিন, গাংনী অফিস #