নির্বাচন

শ্যামপুর ইউপি নির্বাচনে সদস্য নির্বাচিত যারা

By মেহেরপুর নিউজ

June 16, 2022

মেহেরপুর নিউজ:

মেহেরপুর সদর উপজেলার নবগঠিত শ্যামপুর ইউনিয়নের সংরক্ষিত মহিলা সদস্য ও সাধারণ সদস্য পদে যারা নির্বাচিত হলেন তারা হলেন ১ নং ওয়ার্ডে কাকলী খাতুন(জিরাফ) প্রতীকে ১৯০৩ ভোট পেয়ে সংরক্ষিত সদস্য পদে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রার্থী রুপালি খাতুন (বক) প্রতীক নিয়ে ১৭১০ ভোট পেয়েছেন ।

২ নং ওয়ার্ডে সোনিয়া আক্তার (তালগাছ) প্রতীকে ১৮০৭ ভোট পেয়ে সংরক্ষিত সদস্য পদে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রার্থী ফজিলা খাতুন(মাইক) ১৭৮১ ভোট পান। ৩ নং ওয়ার্ডে নাশেদা আক্তার(বক) প্রতীকে ১৭৩৫ ভোট পেয়ে সংরক্ষিত সদস্য পদে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রার্থী আরিফা খাতুন(মাইক) ১৭৩৩ ভোট পান।

শ্যামপুর ইউনিয়নের সাধারণ সদস্য পদে ১ নম্বর ওয়ার্ডে এস এম ইকবাল(ঘুড়ি)  প্রতীকে ৬১৪ ভোট পেয়ে সদস্য পদে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রার্থী  আব্বাস উদ্দীন (টিউবয়েল)  ৪৩৬ ভোট পান। ২ নাম্বার ওয়ার্ডে আনারুল ইসলাম (তালা) প্রতীকে ৫১৭ ভোট পেয়ে সদস্য পদে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম রবিউল ইসলাম(মোরগ) ৪৫৪ ভোট পান। ৩ নং ওয়ার্ডে আব্দুল আজিজ(মোরগ) প্রতীকে ৭৪৮ ভোট পেয়ে সদস্য পদে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম একরামুল হক(ফুটবল) ৬৬৬ ভোট পান।

৪নং ওয়ার্ডে তারিক (ফুটবল) প্রতীকে ৪৩৭ ভোট পেয়ে সদস্য পদে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম শামিম রেজা(মোরগ) ৩৩৭ ভোট পান। ৫ নং ওয়ার্ডে আওলাদ হোসেন (ফুটবল) প্রতীকে ৯৭৬ ভোট পেয়ে সদস্য পদে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম বদরুদ্দীন (টিউবওয়েল) ৫৯০ ভোট পান। ৬ নং ওয়ার্ডে মতিয়ার রহমান(মোরগ) প্রতীকে ৪১৩ ভোট পেয়ে সদস্য পদে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম আবুল হাশেম(টিউবওয়েল) ৩১৬ ভোট পান। ৭ নং ওয়ার্ডে মশিউর রহমান(মোরগ) প্রতীকে ৬৯৯ ভোট পেয়ে সদস্য পদে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম মিজ্জাত হোসেন (ফুটবল) ৬১০ ভোট পান।

৮ নং ওয়ার্ডে কুতুবউদ্দিন (মোরগ) প্রতীকে ৪৫৪ ভোট পেয়ে সদস্য পদে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম বাবুল আক্তার (টিউবওয়েল)৪৫১ ভোট পান। ৯ নম্বর ওয়ার্ডে সাইদুর রহমান (টিউবল) প্রতীকে ৯৭৭ ভোট পেয়ে সদস্য পদে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম আশরাফুল ইসলাম(ক্রিকেট ৭৮৫ ভোট পান।