নির্বাচন

শ্যামপুর ইউপি নির্বাচনে ৩ চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র জমা

By মেহেরপুর নিউজ

May 16, 2022

মেহেরপুর নিউজ:

আগামী ১৫ জুন অনুষ্ঠিতব্য মেহেরপুরের নব গঠিত শ্যামপুর ইউনিয়নের নির্বাচনকে সামনে রেখে চেয়ারম্যান পদে ৩ জন। সংরক্ষিত মহিলা সদস্য পদে ১১ জন এবং সাধারন এক সদস্য পদে ৪৩ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন।

সোমবার বিকাল পর্যন্ত প্রার্থীরা রিটার্নিং অফিসারের কার্যালয়ে উপস্থিত হয়ে তাদের মনোনয়নপত্র জমা দেন। সোমবার পর্যন্ত চেয়ারম্যান পদে আক্তার হোসেন, মতিয়ার রহমান ও খিলাফত আলী।

সংরক্ষিত সদস্যপদে ১ নং ওয়ার্ডে আসমা খাতুন, রুপালি খাতুন, কাকলী খাতুন, সিমা খাতুন, ২ নং ওয়ার্ডে ফজিলা খাতুন, মনোয়ারা খাতুন, সোনিয়া আক্তার, ৩ নং ওয়ার্ডে খাতুন রাশেদা আক্তার নাজমা আক্তার ও ফাহিমা খাতুন তাদের মনোনয়নপত্র জমা দেন।

এদিকে নবগঠিত শ্যামপুর ইউনিয়নের সাধারণ সদস্য পদে ১ নম্বর ওয়ার্ডে জহুর আলী, এস এম ইকবাল, আব্বাসউদ্দীন, সলেমান ও চাঁদ আলী, ২ নাম্বার ওয়ার্ডে রবিউল ইসলাম, আনারুল ইসলাম ও মোয়াজ্জেম হোসেন, ৩ নং ওয়ার্ডে আব্দুল আজিজ, শহিদুর রহমান, একরামুল হক ও মুক্তারুল ইসলাম, ৪নং ওয়ার্ডে তরিকুল ইসলাম, শামিম রেজা, সবুজ জোয়ার্দার, সুজন জোয়ারদার, আব্দুর রাজ্জাক, তারিখ ও বাবুল হক, ৫ নং ওয়ার্ডে আওলাদ হোসেন, ৬ নং ওয়ার্ডে রবিউল ইসলাম, মতিয়ার রহমান, আবুল হাশেম, আব্দুস সালাম ও আবুল কালাম আজাদ।

এছাড়াও ৭ নং ওয়ার্ডে দুলাল হোসেন, রেজাউল হক, মিজ্জাত হোসেন, শহর আলী ও মশিউর রহমান, ৮ নং ওয়ার্ডে কাজী মোফাজ্জেল, আবুল হোসেন, কুতুবউদ্দিন, আমিরুল ইসলাম, মিলন বিশ্বাস, বাবুল আক্তার ও শামীম হাসান এবং ৯ নম্বর ওয়ার্ডে আসাদুল হক, আশরাফুল ইসলাম, সেলিম রেজা, মিজানুর রহমান, সাইদুর রহমান ও শামীম রেজা তাদের মনোনয়নপত্র জমা দেন।