এক ঝলক

শ্রমিকদের খাটো করে দেখার কোন সুযোগ নেই- সাহিদুজ্জামান খোকন, এমপি

By Enayet Akram

July 10, 2020

মেহেরপুর নিউজ, ১০ জুলাই:

মেহেরপুর-২ আসনের সংসদ সদস্য মো: সাহিদুজ্জামান খোকন বলেছেন, শ্রমিকদের খাটো করে দেখার কোন সুযোগ নেই। শ্রমিক আমরা সবাই। শ্রমিকের মধ্যে শ্রেণী বিন্যাস রয়েছে। সবাই আমরা শ্রমজীবী মানুষ। তিনি বলেন, আমার ড্রাইভিং লাইসেন্স রয়েছে। আমিও একজন শ্রমিক। নিজের গাড়ি মাঝে মধ্যে নিজেই চালাই।

তিনি আরোও  বলেন, আমি একজন শ্রমিক হিসেবে বলছি, আসুন আমরা প্রত্যেকে প্রত্যেকের শ্রমকে মূল্য দিই। তিনি আজ সকালে গাংনী উপজেলা শ্রমিক ইউনিয়নের নবনির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠানে এসব কথা বলেন।

শুক্রবার সকালে মহিলা কলেজ  মাঠে অনুষ্ঠিত গাংনী উপজেলা শ্রমিক ইউনিয়নের নবনির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেহেরপুর-২ আসনের সংসদ সদস্য ও গাংনী উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাহিদুজ্জামান খোকন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্যে রাখেন, গাংনী পৌরসভার মেয়র আশরাফুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, মেহেরপুর জেলা পরিষদের সদস্য মজিরুল ইসলাম, মেহেরপুর জেলা ট্রাক মালিক সমিতির সাধারণ সম্পাদক ও কাথুলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: মিজানুর রহমান রানা, ধানখোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: আখেরুজ্জামান, মেহেরপুর জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মতিয়ার রহমান, উপদেষ্টা অনন্ত কুমার সাহাসহ শ্রমিক নেতৃবৃন্দ। সভাপতিত্ব করেন মেহেরপুর জেলা মটর শ্রমিক ইউনিয়নের সভাপতি আহসান হাবিব সোনা।

সাহিদুজ্জামান খোকন, এমপি বলেন, করোনা পরিস্থিতির মধ্যে আমাদের জীবনের গতি পাল্টে গেছে। কর্মের ক্ষেত্র গুলোও আজ নতুন করে নতুনভাবে সাজাতে হচ্ছে। এই পরিস্থিতি যারা নির্বাচিত হয়েছেন ও যারা পরাজিত হয়েছেন সকলে মিলেমিশে এসব মটর শ্রমিকদের কল্যাণে কাজ করে যাবেন। সাধারণ শ্রমিকরা যাতে ক্ষতিগ্রস্ত না হয়। শ্রমিকদের দু:খ দুর্দশায় আপনারা সবসময় পাশে থাকবেন।