বর্তমান পরিপ্রেক্ষিত

সনো ডায়াগনস্টিক সেন্টার লিঃ মেহেরপুর শাখার উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প

By মেহেরপুর নিউজ

March 22, 2023

মেহেরপুর নিউজ:

সনো ডায়াগনস্টিক সেন্টার লিমিটেড মেহেরপুর শাখার উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকাল থেকে সারাদিনব্যাপী সনো ডায়াগনস্টিক সেন্টার মেহেরপুর শাখাই এ ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়।

মেহেরপুরের হতদরিদ্র মানুষদের ফ্রি চিকিৎসা দেওয়ার জন্য এই উদ্যোগ নেওয়া হয়েছে বলে জানাই সনো ডায়াগনস্টিক সেন্টার কর্তৃপক্ষ। বুধবার সকাল থেকে সারাদিনব্যাপী বিশেষজ্ঞ ডাঃ হাসান মাহফুজ রেজা লিখন, ডাঃ তাওহীদুর রহমান জিহাদ, ডাঃ নিপা রানী, ডাঃ সুক্ত মুনতাসির, ডাঃ মামুন খান সেখানে বিভিন্ন রোগের রোগীদের চিকিৎসা দেন। ফ্রি মেডিকেল ক্যাম্প উপলক্ষে সকল রোগীদের যেকোনো পরীক্ষা নিরীক্ষার উপর ২৫% ছাড়ও দেওয়া হয় ডায়াগনস্টিক সেন্টার এর পক্ষ থেকে।

এছাড়াও অসহায় হতদরিদ্র রোগীদের জন্য সম্পূর্ণ বিনামূল্যে বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষাও করা হয়। এ সময় সেখানে উপস্থিত ছিলেন সনো ডায়াগনস্টিক সেন্টার মেহেরপুর শাখার ব্যবস্থাপক মীর সুলতান মাহমুদ, চুয়াডাঙ্গা শাখার ব্যবস্থাপক বদর উদ্দিন শেখ, সিনিয়র মার্কেটিং অফিসার মাসুদ রানা, এস এম মাহফুজ কামাল সাপলু,মার্কেটিং অফিসার মুস্তাফিজুর রহমান জুয়েল, মাহবুব আলম সোহেল প্রমুখ সেখানে উপস্থিত ছিলেন।