জাতীয় ও আন্তর্জাতিক

সন্ত্রাস, জঙ্গী ও মাদকমুক্ত সমাজ গঠনে পুলিশকে সহায়তা করুন—পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, পিপিএম

By মেহেরপুর নিউজ

January 27, 2019

মিজানুর রহমান, মেহেরপুর নিউজ:

মেহেরপুরের পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, পিপিএম মেহেরপুরবাসীকে আহবান জানান, সন্ত্রাস, জঙ্গী ও মাদকমুক্ত সমাজ গঠনে পুলিশকে সহায়তা করুন।যত ধরনের বে-আইনী কর্মকান্ড রয়েছে তা নিরসন করে আমরা যাতে সত্যিকারের শান্তিপূর্ণ সমাজ ব্যবস্থা গড়ে তুলতে পারি সেই লক্ষে পুলিশকে সহযোগিতায় সকলে এগিয়ে আসুন।

পুলিশ সুপার বলেন, প্রত্যোক নাগরিককে ট্রাফিক আইন মেনে চলতে হবে। রেজিষ্ট্রেশন বিহীন মোটর সাইকেল ও যারা হেলমেট ব্যবহার করেননা তাদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করা হবে। তিনি বলেন, নিজেদের নিরাপত্তা নিশ্চিত করতে মোটরসাইকেল চালক ও আরোহী সকলকে হেলমেট ব্যবহার করতে হবে।

তিনি আজ সকালে মেহেরপুর জেলা পুলিশ আয়োজিত পুলিশ সেবা সপ্তাহ ২০১৯ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি শেষে মেহেরপুর নিউজকে একথা গুলো বলেন।

তিনি বলেন, পুলিশ একটি সেবাধর্মী প্রতিষ্ঠান। মানুষের সেবা করাই পুলিশের ধর্ম।সমাজের একজন পরম বন্ধু হিসেবে পুলিশ তাদের দায়িত্ব পালন করে থাকে।প্রতিটি সময়ে প্রতিটি মানুষের সুখে দুখে পাশে থেকে কাজ করাই হচ্ছে পুলিশের কাজ।

তিনি বলেন, রাষ্ট্র যত উন্নত হবে, গণতান্ত্রিক হবে নাগরিক সেবা করার জন্য পুলিশের ভূমিকা ততই বেড়ে যায়।

এর আগে পুলিশ সেবা সপ্তাহ ২০১৯ উপলক্ষে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়। আজ রবিবার সকালে পুলিশ সুপারের কার্যালয় থেকে র‌্যালিটি বের হয়ে শহর প্রদক্ষিণ শেষে পুলিশ সুপারের কার্যালয়ে এসে শেষ হয়।এসময় অতিরিক্ত পুলিশ সুপার শেখ জাহিদল ইসলাম, এ এস পি লিয়াকত হোসেন,ওসি রবিউল ইসলাম খান,ডিবির ওসি ফারুক হোসেনসহ জেলা পুলিশের বিভিন্ন কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।