টপ নিউজ

সময় আছে মানুষের দ্বারে দ্বারে যান-নির্বাচন কমিশনার

By মেহেরপুর নিউজ

May 28, 2022

মেহেরপুর নিউজ:

নির্বাচন কমিশনার বিগ্রেডিয়ার জেনারেল মোঃ আহসান হাবিব খান ( অবঃ) বলেছেন, এখনো যারা মনে করছে লেখাপড়া না করে নকল করে পাশ করব তাদের সে ধারণা থেকে পিছিয়ে আসতে হবে। কেননা এখনো প্রায় তিন সপ্তাহ বাকি রয়েছে। পরীক্ষায় পাশ করার জন্য পড়াশোনা করুন। অর্থাৎ নির্বাচনের এখনো ১৮ দিন বাকি রয়েছে, মানুষের মন জয় করতে ভালো কাজ করুন। কেননা তাদের বই হচ্ছে জনগণের মন।

নির্বাচন কমিশনার বিগ্রেডিয়ার জেনারেল মোঃ আহসান হাবিব খান ( অবঃ) শনিবার দুপুরের দিকে মেহেরপুর পৌর কমিউনিটি সেন্টারে মেহেরপুর পৌরসভা ও ইউনিয়ন পরিষদের সাধারণ নির্বাচন উপলক্ষে প্রতিদ্বন্দ্বি প্রার্থীদের সাথে বাংলাদেশ নির্বাচন কমিশনের মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

মেহেরপুর জেলা প্রশাসনের উদ্যোগে মেহেরপুর জেলা নির্বাচন অফিসের সহযোগিতায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় নির্বাচন কমিশনার বলেন, এখনো সময় আছে মানুষের দ্বারে দ্বারে যান। মানুষকে আশ্বাস দেন, সেই আশ্বাস দেবেন যে আশ্বাস আপনি পূরণ করতে পারবেন।

তিনি জেলা প্রশাসক ও পুলিশ সুপারের উদ্দেশ্য করে বলেন, আসুন আমরা একটি সমতল মাঠ তৈরি করি। সেই মাঠে যে ভালো খেলতে পারবেন। যিনি গোল দিতে পারবেন তিনিই বিজয়ী হবেন। তিনি বলেন, আমি গ্যারান্টি দিলাম স্ট্যাম্প থাকলে লিখে দেবো কোন ইশারায় কাজ হবে না। নির্বাচনের পরে আবার আসব আবার আপনাদের সাথে মতবিনিময় করব। তখন বলব আমরা যা বলেছিলাম তা করেছে কিনা।

জেলা প্রশাসক ড. মুহাম্মদ মুনসুর আলম খানের সভাপতিত্বে মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ নির্বাচন কমিশনের যুগ্ম সচিব নুরুজ্জামান তালুকদার, আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ইউনুস আলী।স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মৃধা মোহাম্মদ মোজাহিদুল ইসলামের সঞ্চালনের মতবিনিময় সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন পুলিশ সুপার মোঃ রাফিউল আলম, মেহেরপুর জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ আবু আনছার, চুয়াডাঙ্গা জেলা নির্বাচন কর্মকর্তা ও মেহেরপুর পৌরসভা নির্বাচনে রিটার্নিং অফিসার তারেক আহমেদ।

মতবিনিময় সভায় নির্বাচন কমিশনের কাছে প্রশ্ন রাখেন মেয়র ও আসন্ন পৌরসভা নির্বাচনের আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী মাহফুজুর রহমান রিটন, স্বতন্ত্র প্রার্থী মোতাছিম বিল্লাহ, পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী আব্দুস সামাদ বাবলু বিশ্বাস, শ্যামপুর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী আক্তার হোসেন, মতিয়ার রহমান, বারাদি ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী আরমান আলী, কাউন্সিলর প্রার্থী আব্দুস সাত্তার মুক্তা, সৈয়দ মঞ্জুরুল হাসান, একে শাকিল আহমেদ, ইয়াসিন আলি শামিম প্রমূখ। মতবিনিময় সভায় অন্যদের মধ্যে এন এস আই’র উপ-পরিচালক এমদাদুল হক, মেহেরপুর সদর উপজেলা নির্বাচন অফিসার দোলন কান্তি চক্রবর্তী, গাংনী উপজেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ আবদুল আজিজ, মুজিবনগর উপজেলা নির্বাচন অফিসার মেহেদী হাসান প্রমুখ উপস্থিত ছিলেন।