এক ঝলক

সরকারিভাবে সৌদি আরবে মেহেরপুর জেলার ১ হাজার লোক নিয়োগ

By মেহেরপুর নিউজ

September 27, 2021

মেহেরপুর নিউজ:

সৌদি আরবস্থ “ওলায়ান”গ্রুপের একটি প্রতিষ্ঠান ” জুসুর ইমদাদ” কোম্পানিতে সরকার ঘোষিত অভিবাসন ব্যয় বিভিন্ন পদে মেহেরপুর জেলার ১ হাজার লোক নিয়োগ করবে।

মেহেরপুর কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র টিটিসি ব্যবস্থাপনায়, ক্লিনার (ইনডোর /আউটডোর) ফ্যাক্টরি, হেলপার। (নাজরান ব্যতীত) সৌদি আরবের যে কোন স্থানে এ নিয়োগ দেয়া হবে। বেতন দেওয়া হবে ৯০০ সৌদি রিয়াল।ডিউটি ৮ ঘন্টা। ওভারটাইম (কোম্পানির নিয়ম অনুযায়ী) দেওয়া হবে। সুযোগ-সুবিধা- কোম্পানী কর্তৃক ইকামা মেডিকেল ইন্সুরেন্স ও যাতায়াত খরচ বহন করা হবে, চুক্তির মেয়াদ দুই বছর পূর্ণ হওয়ার পর কোম্পানী কর্তৃক রিটার্ন এয়ার টিকেট প্রদান করা হবে। এবং চুক্তির মেয়াদ বৃদ্ধি করা হবে। ভিসার মেয়াদ নবায়নযোগ্য।

সরকার কর্তৃক ফি-তে এবং কোন প্রকার মধ্যস্বত্বভোগী ছাড়া সরাসরি বিএমইটি ও টিটিস এর তত্ত্বাবধানে সৌদি আরবে কর্মসংস্থানের যেতে চাইলে আগামী ৫ অক্টোবর ২০২১ তারিখ সকাল ১০ টার সময় পরীক্ষার জন্য উপস্থিত হতে হবে। প্রার্থী নির্বাচিত হওয়ার পর প্রার্থীকে ৫ কর্মদিবসের মধ্যে গামকা মেডিকেল করাতে হবে (নিজ খরচে)।

প্রার্থীকে পাসপোর্ট ১০ কপি পাসপোর্ট সাইজের ছবি (ব্যাকগ্রাউন্ড সাদা), পুলিশ ক্লিয়ারেন্স ও গামকা মেডিকেল ফিট রিপোর্ট অফিসে জমা দিতে হবে। প্রার্থীকে ভিসাপ্রাপ্তির এক মাসের মধ্যে কর্মস্থলে যোগদানের জন্য প্রস্তুত থাকতে হবে। নির্বাচিত প্রার্থীগণ হটলাইন নাম্বার ব্যতীত অন্য কোন নাম্বার (০৯৬৭৮-৮০০৭৭৭) যোগাযোগ করতে পারবে না।

প্রার্থীকে সৌদি আরবে অনুমোদিত করোনা ভ্যাকসিন পূর্ণডোজ গ্রহণ করে সার্টিফিকেট নেয়া বাধ্যতামূলক। বিস্তারিত তথ্য জানতে মেহেরপুর কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র টিটিসি-তে সরাসরি, অথবা মোবাইলঃ-০১৭৪৯-৮১৮৭৪৯ নম্বরে যোগাযোগ করার জন্য আহ্বান জানিয়েছেন, টিটিসির অধ্যক্ষ আরিফ আহমেদ তালুকদার।