এক ঝলক

সরকারি সুবিধা পেতে হলে সকলকে সরকারি বিধি মেনে চলতে হবে…এম এ খালেক

By Enayet Akram

June 18, 2020

গাংনী প্রতিনিধিঃ মেহেরপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও গাংনী উপজেলা চেয়ারম্যান এম এ খালেক বলেন, করোনাকালে সরকারি সুবিধা পেতে হলে অবশ্যই সকলকে সরকারি বিধি মেনে চলতে হবে। তিনি আজ গাংনী উপজেলা করোনা প্রতিরোধ কমিটির সভায় একথা বলেন।

সভায় গাংনী উপজেলাকে গ্রীন জোন হিসেবে টিকিয়ে রাখতে বেশ কিছু সিদ্ধান্ত গ্রহণ করা হয়। সিদ্ধান্তের মধ্যে রয়েছে উপজেলার বিভিন্ন সড়কের উপর দিয়ে যান চলাচল ও সবজি পরিবহনের গাড়ি চালকদের ও যাত্রীদের মাস্ক ব্যবহার নিশ্চিত করা, সামাজিক দূরত্ব বজায় রাখা সহ হাট-বাজারে নিয়ম-শৃঙ্খলা বজায় রেখে ব্যবসা বাণিজ্য পরিচালনা করা, সরকারি ও বেসরকারী সেবা প্রতিষ্ঠান গুলোতে মাস্ক ব্যবহার নিশ্চিত করনে মাস্ক বিহীন মানুষকে সেবা প্রদান না করা, উপজেলার অর্থনীতি যাতে স্থবির হয়ে না পড়ে সেদিকে নজরদারি, উপজেলার ক্যাবল অপারেটরদের মাধ্যমে জনসচেতনতা বৃদ্ধিকরণ , করোনা আক্রান্তে লকডাউন এ থাকা জনগণের খোঁজ খবর নেওয়া ও প্রয়োজনীয় দ্রব্যাদি সরবরাহ নিশ্চিত করুন ও ব্যাপক জনসচেতনতা বাড়াতে মাইকিং এর ব্যবস্থা করা।

আজ বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২ টার দিকে গাংনী উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ খালেক। সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আর এম সেলিম শাহনেওয়াজ। সভায় গাংনী পৌর মেয়র আশরাফুল ইসলাম, গাংনী থানার (ওসি) ওবায়দুর রহমান, গাংনী পৌর মেয়র আশরাফুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল কর্মকর্তা ডা: সাদিয়া সুলতানা, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা তৌফিকুর রহমান, উপজেলা সহকারী মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মনিরুল ইসলাম, সহকারি প্রাথমিক শিক্ষা কর্মকর্তা এহসানুল হক হাবিব, ইউএন ও অফিসের হিসাব সহকারী আবু হানজালা, অফিস সহকারী জাহাঙ্গীর হোসেন, সাংবাদিক আকতারুজ্জামান ও সাংবাদিক তোফায়েল হোসেন উপস্থিত ছিলেন।