বর্তমান পরিপ্রেক্ষিত

সরকারের উন্নয়নের ধারা অব্যহত রাখতে আপনাদের তৃণমূল পর্যায়ে কাজ করতে হবে ……এমপি ফরহাদ হোসেন

By মেহেরপুর নিউজ

September 06, 2016

মেহেরপুর নিউজ, ০৬ সেপ্টেম্বর: মেহেরপুর-১ (সদর-মুজিবনগর) আসনের সংসদ সদস্য ও জেলা আ.লীগের সভাপতি ফরহাদ হোসেন বলেছেন বর্তমান সরকারের উন্নয়নের ধারা অব্যহত রাখতে আপনার যারা তৃণমূল পর্যায়ে কাজ করছেন তাদের এক হয়ে দল ও দেশের স্বার্থে নিষ্টার সাথে কাজ করতে হবে। তিনি বলেন, কোন ভেদাভেদ নয় দলকে নতুন করে সাজাতে হবে।

সংসদ সদস্য ফরহাদ হোসেন মঙ্গলবার সন্ধ্যায় তার বাস ভবনে মুজিবনগর উপজেলার দারিয়াপুর ও মোনাখালি ইউনিয়নের তৃণমূল নেতাকর্মীদের সাথে মতবিনিময়কালে সভাপতির বক্তব্য এ কথা বলেন।

মতবিনিময় সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আ.লীগের সহ-সভাপতি আব্দুল হালিম, যুগ্ম সম্পাদক অ্যাড. ইব্রহীম শাহীন, দারিয়াপুর ইউনিয়ন আ.লীগের সভাপতি খোকন, ইউনিয়ন আ.লীগ নেতা মাহাবুব আলম রবি, বজলুর রশীদ, আবু বক্কর, তারা মিয়া, আমানুল ইসলাম, আওলাদ হোসেন, মোনাখালি ইউনিয়ন সভাপতি রফিকুল ইসলাম গাইন অপা, আ.লীত নেতা জামাত আলী, আব্দুল কাদের মালিথা, সিরাজুল ইসলাম, শাহীদুল ইসলাম, আখের আলী, আতিকুর রহমান প্রমুখ।

এদিকে এর আগে বিকালে একই স্থানে সদর উপজেলার আমদাহ ইউনিয়ন ইউনিয়ন আ.লীগের তৃণমূল নেতাদের সাথে মতবিনিময় করেন।

মেহেরপুর-১ (সদর-মুজিবনগর) আসনের সংসদ সদস্য ও জেলা আ.লীগের সভাপতি ফরহাদ হোসেনের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন জেলা আ.লীগের যুগ্ম সম্পাদক অ্যাড. ইব্রহীম শাহীন, আমদাহ ইউনিয়নের চেয়ারম্যান আনরুল ইসলাম, আ.লীগ নেতা সিরাজুল ইসলাম, দরুদ আলী প্রমুখ।