ক্রিকেট

সহজ ম্যাচ কঠিন করে জিতলো ৮ নং ওয়ার্ড

By মেহেরপুর নিউজ

December 12, 2020

সহজ ম্যাচ কঠিন করে জিতে শেষ পর্যন্ত মেহেরপুর ৮ নং ওয়ার্ড ওয়ারিয়ার্স দ্বিতীয় দল হিসেবে মেয়র কাপ টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের সেমিফাইনালে নাম লিখিয়েছে।

শনিবার মেহেরপুর সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত নিজেদের শেষ খেলাই ৮ নং ওয়ার্ড ওয়ারিয়ার্স ৫ উইকেটে ৪ নং ওয়ার্ড চিতাকে পরাজিত করে যোগ্যতম দল হিসেবেই সেমিফাইনালে খেলার যোগ্যতা অর্জন করে।

কুয়াশা ভেজা সকালে টসে জয়লাভ করে ৮ নং ওয়ার্ড ওয়ারিয়ার্স এর অধিনায়ক সৈয়দ মঞ্জুরুল কবীর রিপন প্রতিপক্ষ দল ৪ নং ওয়ার্ড চিতার অধিনায়ক ইথেন কে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানান।

প্রথমে ব্যাট করতে নেমে ৪ নং ওয়ার্ড চিতা নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১০৮ সংগ্রহ করে। দলের পক্ষে লিমন ২৮ ইথে ১৫ সাব্বির ২৪ এবং জিহাদ ১৩ রান সংগ্রহ করেন। ৮ নং ওয়ার্ড ওয়ারিয়র্সের শাওন ৪ ওভার বল করে ২১ রানের বিনিময়ে ৩টি,অয়ন ৪ ওভার বল করে ১৫ রানের বিনিময়ে ২টি উইকেট লাভ করে প্রতিপক্ষকে তুলনামূলক ভাবে কম রানের মধ্যে বেঁধে রাখে।

টি-টোয়েন্টি ক্রিকেটে ১০৯ রানের সহজ জয়ের লক্ষ্য কে সামনে রেখে খেলতে নেমে ৮ নং ওয়ার্ড ওয়ারিয়ার্স শুরুতে দুই ওপেনার ইমন ও আবিদকে হারিয়ে বিপর্যয়ের মুখে পড়ে, দুই উদ্বোধনী জুটি ব্যক্তিগত ১ রান করে সাজঘরে ফিরে যায়, এক পর্যায়ে ৫০ রানে দলের ৫টি উইকেট পড়ে গেলে ৮ নং ওয়ার্ড ওয়ারিয়ার্স চরম বিপর্যয়ের মধ্যে পড়ে।  এ পর্যায়ে দলের অধিনায়ক সৈয়দ মঞ্জুরুল কবীর রিপন শক্ত হাতে ব্যাটিং শুরু করেন, রিপন -অয়ন কে সাথে নিয়ে রানের চাকা সচল রাখেন। শেষ পর্যন্ত ৭ বল এবং ৫ উইকেট হাতে রেখে সেমিফাইনালে খেলার যোগ্যতা অর্জন করে। অধিনায়ক রিপন ও অয়ন উভয়েয় ২৪ রান করে অপরাজিত থাকেন। খেলায় ৪ নং ওয়ার্ড চিতার বিদ্যুৎ ৪ ওভার বল করে ১৩ রানের বিনিময়ে ৪টি, উইকেট দখল করেন। খেলায় বিদ্যুৎ ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন।