খেলাধুলা

সহযোগিতা পেলে মেহেরপুরের নাম সারা বাংলাদেশে ছড়িয়ে দিবে তারা

By মেহেরপুর নিউজ

March 30, 2021

মেহেরপুর নিউজ:

মার্শাল আর্ট, মেহেরপুরের জন্য কোনো নতুন খেলা নয়। এটি মেহেরপুর এর জন্য অনেক পুরনো খেলা হলেও মার্শাল আর্ট এর খাতায় জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে মেহেরপুরের অর্জন অনেকটা শূন্যের কোঠায় ছিল। কিন্তু এই অর্জন এখন আর শূন্যের কোঠাই নেই৷ এখন এই অর্জনের লিস্ট অনেক দীর্ঘ।

এই মিক্সড মার্শাল আর্ট এর অজর্নের প্রথম অধ্যায় শুরু হয় মোঃ মুনজুর আলম বিশ্বাস এর হাত ধরে। এখনো পর্যন্ত যার অজর্ন তিন বার আন্তর্জাতিক পর্যায়ে স্বর্ন পদক। এর পর একের পর এক পালাক্রমে হুসাইন কবির, মওদুদ আহাম্মেদ, উদয় আহাম্মেদ সকলে জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে বাংলাদেশের পতাকা উত্তলনে ভুমিকা রাখে।

সম্প্রতি গত ২৭ মার্চ স্বাধিনতা দিবস উপলক্ষে বঙ্গবন্ধু ক্লাব কাপ মিক্সড মার্শাল আর্ট প্রতিযোগিতাই মেহেরপুর জেলার মেহেরপুর’স টপ টিম এমএমএ ক্লাব থেকে ২ জন অংশগ্রহন করে। এই প্রতিযোগিতায় মওদুদ আহাম্মেদ, পিতা মোঃশহীদুল ইসলাম, গ্রাম রাধাগোবিন্দপুর ধলা ও শামীম মোহাম্মদ রাজ, মেহেরপুর যথাক্রমে ৫৬ কেজি এবং ৭৫ কেজি ওজন শ্রেনিতে মওদুদ আহাম্মেদ স্বর্নপদক বিজয়ী হয়, কিন্তু শামীম মোহাম্মদ রাজ তার আশানুরুপ ফলাফল করতে পারেন নি। তারা জানিয়েছে মেহেরপুরের মানুষ যদি যথাযথ সাহায্য সহযোগিতা করে তাহলে তারা মেহেরপুর এর নাম সারা বাংলাদেশে ছড়িয়ে দিবে।