মিডিয়া

সাংবাদিক আব্দুর রব আর নেই ।। শোকাহত সাংবাদিক মহল

By মেহেরপুর নিউজ

December 28, 2014

মেহেরপুর নিউজ ২৪ ডট কম,২৮ ডিসেম্বর: মুজিবনগর সরকারী ডিগ্রি কলেজের ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক ও সাংবাদিক আব্দুর রব আর নেই( ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। রোববার সন্ধ্যা সোয়া ৬টার দিকে হোটেল বাজারের নিজ বাসভবনে তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৫৮ বছর। তিনি স্ত্রী , ১ ছেলে, ১মেয়ে সহ অসংখ্য গুনাগ্রাহী রেখে গেছেন।

তিনি দীর্ঘদিন ধরে ডায়োবেটিস, চোখের রোগ সহ নানা রোগে ভুগছিলেন। বছর খানেক আগে তিনি ভারত থেকে চোখের চিকিৎসা করে দেশে ফিরেন । এর বেশকিছুদিন সুস্থ অবস্থায় ঘোরাফেরা করলেও সর্বশেষ মাস ছয়েক ডায়াবেটিসে মারাত্মক আক্রান্ত হয়ে শয্যাশায়ী হন। অবশেষে রোববার সন্ধ্যায় না ফেরার দেশে পাড়ি জমান তিনি। সাদা সার্ট সাদা প্যান্ট পরিহিত রুচিশীল এ মানুষটি সবসময় চলাফেরা করতো তার নিজ রিজার্ভকৃত রিক্সা অথবা বা ইজিবাইকে।সাংবাদিক আব্দুর রব দৈনিক খবর দিয়ে সাংবাদিকতা শুরু করেন। পরে তিনি দৈনিক জনতা এবং শেষ পর্যন্ত্র অপরাধ চিত্রে কাজ করতেন। তিনি বাংলাদেশ ক্রাইম রিপোর্টাস এসোসিয়েশেন কেন্দ্রীয় কমিটির মহাসচিব হিসেবে দায়িত্ব পালন করেছেন।

সাংবাদিক আব্দুর রবের মৃত্যুতে শোকাহত মেহেরপুরের সাংবাদিক মহল। তার রুহের মাগফেরাত কামনায়

এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন  মেহেরপুর জজ আদালতের সাবেক পিপি অ্যাড. খন্দকার একরামুল হক হীরা, জেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাড. খন্দকার আব্দুল মতিন,মেহেরপুর নিউজের চেয়ারম্যান পলাশ খন্দকার, প্রথম আলো প্রতিনিধি তুহিন আরন্য, দেশ তথ্য প্রতিনিধি মিজানুর রহমান, এটিএন বাংলা ও এটিএন নিউজ প্রতিনিধি আতিকুর রহমান টিটু, চ্যানেল আই প্রতিনিধি গোলাম মোস্তফা, দেশ টিভি প্রতিনিধি আশরাফুল ইসলাম, সমকাল প্রতিনিধি ফারুক হোসেন, দিগন্ত প্রতিনিধি ওয়াজেদুল হক জেদু, সময় টিভি প্রতিনিধি মীর সউদ আলী চন্দন, বাংলাদেশ প্রতিদিন প্রতিনিধি মাহবুবুল হক পোলেন, এসএ টিভি প্রতিনিধি ফজলুল হক মন্টু,বাংলা নিউজ প্রতিনিধি জুলফিকার আলী কানন, মেহেরপুর নিউজের বার্তা সম্পাদক ইয়াদুল মোমিন, মোহনা টিভি প্রতিনিধি আবু আক্তার, যমুনা টেলিভিশন প্রতিনিধি রামিজ আহসান, আলোর জগৎ প্রতিনিধি সাঈদ হোসেনসহ  জেলায় কর্মরত সাংবাদিকবৃন্দ।

বিস্তারিত আসছে…