এক ঝলক

সাংবাদিক আনিসুজ্জামান মেন্টু আর নেই

By মেহেরপুর নিউজ

February 25, 2020

মেহেরপুর নিউজ: মেহেরপুর প্রেস ক্লাবের সদস্য, দৈনিক ভোরের কাগজের মেহেরপুর জেলা প্রতিনিধি,সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও বিশিষ্ট ব্যবসায়ী মো: আনিসুজ্জামান মেন্টু হৃদ রোগে আক্রান্ত হয়ে আজ মঙ্গলবার সন্ধ্যায় মেহেরপুর জেনারেল হাসাপাতালে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৭ বছর। তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ বহু গুনাগ্রাহী রেখে গেছেন।  তিনি সামাজিক সংগঠন ভৈরব সাহিত সংস্কৃতি সংগঠনের সাধারণ সম্পাদক।

পরিবার সূত্রে জানা যায়, আজ সন্ধ্যা ৬ টা ১০ মিনিটের দিকে শহরের পুরাতন বাসষ্ট্যান্ডে নিজ ওষুধের দোকানে বসা অবস্থায় স্ট্রোক করে চেয়ার থেকে মেঝেতে পড়ে যায়। পরে আশেপাশের লোকজন তাকে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত্যু গোষনা করেন।  এ রিপোর্ট লেখা পর্যন্ত তার জানাজার সময় নির্ধারণ করা হয়নি।

তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন মেহেরপুর নিউজের সম্পাদক ও প্রকাশক পলাশ খন্দকার, মেহেরপুর প্রেস ক্লাবের সভাপতি ফজলুল হক মেন্টু, সাধারণ সম্পাদক আলামিন হোসেন, প্রধান উপদেষ্টা তুহিন আরণ্য, মেহেরপুর জেলা প্রেস ক্লাবের সভাপতি তোজাম্মেল আযম,   মেহেরপুর নিউজের  বার্তা সম্পাদক মিজানুর রহমান মিজান, যুগ্ম বার্তা সম্পাদক সাঈদ হোসেন, মুজাহিদ মুন্না, বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি মাহবুবুল হক পোলেন, বাসস প্রতিনিধি দিলরুবা খাতুন, সাংবাদিক ডিএম মকিদ, আতিক স্বপন  ও অরণি সভাপতি নিশান সাবের প্রমূখ।