মিডিয়া

সাংবাদিক তুহিণ আরণ্য’র ল্যাপটপ চুরি

By মেহেরপুর নিউজ

August 04, 2015

মেহেরপুর নিউজ,০৪ আগষ্ট:

মেহেরপুর প্রেসক্লাবের উপদেষ্টা ও প্রথম আলোর মেহেরপুর প্রতিনিধি তুহিন আরণ্যর ল্যাপটপ চুরি হয়ে গেছে। মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার সময় ঢাকার গাবতলি বাসটার্মিনালে রয়েল এক্সপ্রেস ( এসি) বাসের (ঢাকা মেট্রো ব: ১৪-৬৮৩০) বাংকার থেকে ল্যাপটপটি চুরি করে নিয়ে যায় চোর। এতে তার সাংবাদিক জীবনের অনেক গুরত্বপূর্ণতথ্য সংরক্ষিত ছিলো। যে কারণে বড় একটি ক্ষতির সম্মুখিন হলেন তিনি। চুরি হওয়া আসুস ব্রান্ডের ১৭ ইঞ্চি মনিটরের (কালো রং) ল্যাপপটি তিনি পেশাগত কাজে দির্ঘদিন ধরে ব্যবহার করে আসছিলেন।

তুহিন আরণ্য মেহেরপুর নিউজকে জানান, রয়েল পরিবহনের দুপুর সাড়ে ১২ টার গাড়িতে মেহেরপুর ফিরে আসার উদ্যোশে তিনি গাবতলী পৌছান। সেখানে নির্দিষ্ট সিটির উপরে বাংকারে তিনি ল্যাপটপের ব্যাগটি রাথেন।কিছুক্ষন পর ল্যাপটি নিতে গেলে আর খুজে পাননা। এ সময় আরো এক যাত্রীর একটি ব্যাগ খোয়া চুরি হয়ে গেছে বলে জানান তিনি।তিনি আরো জানান, যাত্রীবেশে চোর গাড়িতে ঢুকে সুযোগ বুঝে ল্যাপটপ ও ব্যাগটি চুরি হয়ে গেছে।

তুহিন আরণ্য অফিসের পেশাগত কাজে গত ৩১ ডিসেম্বর মেহেরপুর থেকে ঢাকায় অবস্থান করছিলেন।

এদিকে, যাত্রীরা অভিযাগে করে বলেছেন, রয়েল পরিবহনে গত এক বছরে ২১টি ল্যাপটপসহ অনেক ল্যাগেজ চুরি হয়েছে। পরিবহনের স্টাফদের সাথে স্থানীয় চোরদের সিন্ডিকেট থাকতে পারে বলে তারা ধারণা করছেন।