এক ঝলক

সাংবাদিক মীর সউদ আলী চন্দন আর নেই

By Enayet Akram

September 07, 2019

মেহেরপুর নিউজ, ০৭ সেপ্টেম্বর: মেহেরপুরের সিনিয়র সাংবাদিক, মেহেরপুর প্রেস ক্লাবের নির্বাহী সদস্য, সময় টেলিভিশনের জেলা প্রতিনিধি ও বিশিষ্ট সংঙ্গীত শিল্পি ও মীর স্টুডিও এর স্বত্বাধিকারী, সংগঠক মীর সউদ আলী চন্দন মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

শুক্রবার দিবাগত রাত ১ টার দিকে হ‌ৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মেহেরপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। সাংবাদিক বিশিষ্ট সঙ্গীত শিক্ষক মরহুম মীর মোজাফফর আলীর ছেলে। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৪ বছর। তিনি দুই ছেলে, স্ত্রী ও অনেক গুণাগ্রাহী রেখে গেছেন।

মেহেরপুর প্রেস ক্লাব ও পারিবারিক সূত্রে জানা যায়, আজ শনিবার দুপুর ১টায় মেহেরপুর প্রেস ক্লাবের সামনে তার প্রথম জানাজা ও বাদ জোহর হোটেল বাজার জামে মসজিদে ২য় জানাজা শেষে পৌর কবরস্থানে তাকে দাফন করা হবে।

মেহেরপুরের বিশিষ্ট সাংবাদিক মীর সউদ আলী চন্দনের মৃত্যুতে তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন মেহেরপুর নিউজের সস্পাদক ও প্রকাশক পলাশ খন্দকার,বার্তা সম্পাদক মো: মিজানুর রহমান মিজান,মেহেরপুর প্রেস ক্লাবের উপদেষ্টা তুহিন আরন্য, সভাপতি ফজলুল হক মন্টু, সেক্রেটারি আলামিন হোসেন, সাংবাদিক আবু আক্তার করণ, গোলাম মোস্তফা,মেহেরপুর নিউজের যুগ্ম বার্তা সম্পাদক সাইদ হোসেন,মুজাহিদ মুন্না, বিশেষ প্রতিনিধি শহিদুল ইসলাম, গাংনী অফিস প্রধান শাহীন এ সির্দ্দিকি, মুজিবনগর অফিস প্রধান শাকিল রেজাসহ মেহেরপুর জেলায় কর্মরত সাংবাদিকবৃন্দ।