রাজনীতি

সাবেক ছাত্র নেতা মাসুদ খান লিংকনের জানাযা অনুষ্ঠিত

By মেহেরপুর নিউজ

December 19, 2014

মেহেরপুর নিউজ ২৪ ডট কম,১৯ ডিসেম্বর: মেহেরপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও জেলা যুবলীগের বর্তমান যুগ্ম সম্পাদক মাসুদ খান লিংকনের জানাযা সম্পন্ন হয়েছে। শুক্রবার বাদ এশা মেহেরপুর হোটেল বাজার জামে মসজিদ প্রাঙ্গনে জানাযা নামায অনুষ্ঠিত হয়। এর আগে এ ছাত্র নেতার মরদেহে যুবলীগের পতাকা দিয়ে আচ্ছাদিত করে পুষ্পার্ঘ অপর্ন করা হয়। জেলা যুবলীগ, জেলা ছাত্র লীগ, সদর উপজেলা আওয়ামীলী ও জেলা আওয়ামীলীগের পক্ষ থেকে পুষ্পার্ঘ অর্পন করা হয়।

পরে লিংকনের স্মৃতি চারণ করতে যেয়ে তার এক সময়ের সহকর্মীরা আবেগ আপ্লুত হয়ে পড়েন। এ সময় বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অ্যাড. মিয়াজান আলী, সদর উপজেলা

আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব গোলাম রসুল, শহর আওয়ামীলীগ সভাপতি অ্যাড, ইয়ারুল ইসলাম,জেলা যুবলীগ সভাপতি সাজ্জাদুল আনাম, সাবেক ছাত্রনেতা মোজাম্মেল হক, জেলা ছাত্রলীগ সভাপতি বারিকুল ইসলাম লিজন, সাবেক সভাপতি সাফুয়ান আহমেদ রুপক, তার ভড় ভাই আসলাম খান পিন্টু প্রমুখ। জানাযায় বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশ নেয়। মেহেরপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাসুদ খান লিংকন হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। উল্লেখ্য, শুক্রবার সকাল ৭টার দিকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।