বর্তমান পরিপ্রেক্ষিত

সাবেক সংসদ সদস্য’র গাড়িতে জাতীয় সংসদের স্টিকার।। ফেসবুকে সমালোচনার ঝড়

By মেহেরপুর নিউজ

August 01, 2016

মেহেরপুর নিউজ, ০১ আগষ্ট: মেহেরপুর-১ আসনের সাবেক সংসদ সদস্য জয়নাল আবেদিন রাজধানীর হাই কোর্ট এলাকায় তার গাড়িতে জাতীয় সংসদের স্টিকার লাগিয়ে গাড়ি ব্যাবহার করছেন এমন অভিযোগ তুলেছেন পৌর মেয়র মোতাছিম বিল্লাহ মতু। সোমবার দুপুরের দিকে মেহেরপুর পৌর মেয়র মোতাছিম বিল্লাহ মতু তার ফেসবুক আইডিতে ঢাকা মেট্রো-ঘ, ১১-৪৬৮২ এই নম্বরের একটি গাড়ির বেশ কয়েকটি ছবি পোষ্ট করেন। গাড়িটি সাবেক সংসদ সদস্য জয়নাল আবেদিনের দাবি করেন মেয়র মতু। গাড়ি ভিতরে সামনের অংশে জাতীয় সংসদের স্টিকার দেখতে পাওয়া যাচ্ছে।

পৌর মেয়রের অভিযোগ সাবেক সংসদ সদস্য জয়নাল আবেদিন তার ব্যাহহৃত গাড়িতে জাতীয় সংসদসের স্টিকার ব্যাবহার করছে। ফেসবুকে গাড়ির ছবিটি দেওয়ার পরে ফেসবুকে সমালোচনা সৃষ্টি হয়েছে। অনেকেই এ নিয়ে ভিন্ন ভিন্ন মন্তব্য প্রকাশ করেছেন। এ পোষ্টে মেয়র মোতাছিম বিল্লাহ মতু জয়নাল আবেদিনের বিরুদ্ধে ঢাকাতে মেহেরপুরের বর্তমান এমপি দাবি করার অভিযোগও তুলেছেন।

এ বিষয়ে জানতে চাইলে মেহেরপুর জজ কোর্টের আইনজীবী ইব্রাহীম শাহীন মেহেরপুর নিউজকে বলেন, আইন অনুযায়ী শুধু মাত্র বর্তমান সংসদ সদস্যরা তাদের ব্যাবহৃত গাড়িতে জাতীয় সংসদের স্টিকার লাগাতে পারবে। কিন্তু একজন সাবেক সংসদ সদস্য কিভাবে তার গাড়িতে জাতীয় সংসদের স্টিকার লাগায় সেটা বলতে পারব না।

তবে এ বিষয়ে জানতে চাইলে সাবেক এমপি জয়নাল আবেদিনের মোবাইল নাম্বারে বারবার ফোন করা হলে তিনি তার ফোন রিসিভ করেননি।