বর্তমান পরিপ্রেক্ষিত

সিঙ্গাপুরে ভবন থেকে পড়ে চাঁদবিলের তানিমের মৃত্যু

By মেহেরপুর নিউজ

March 01, 2017

মেহেরপুর নিউজ,০১ মার্চ: সিঙ্গাপুরের দক্ষিন ম্যারিনা শহরে ২২তলা নির্মানাধীণ ভবন থেকে পড়ে দুই বাংলাদেশি শ্রমিকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এদের একজন তানিম হোসেন। তার বাড়ি মেহেরপুর সদর উপজেলার চাঁদবিল গ্রামের পশ্চিমপাড়ায়। সে ওই গ্রমের জামাল হোসেনের ছেলে। ৯মাস আগে সে সিঙ্গাপুরে গিয়েছিল। একটি সূত্র থেকে জানা যায়, তামিম হোসেন একই গ্রামে একটি মেয়ের সাথে প্রেমের সম্পর্ক ছিল। গতকাল সেই মেয়েটির বিয়ে হয়ে যাওয়ার খবর পেয়ে সে মানসিক ভাবে ভেঙে পড়ে। সেই মানসিক চাপ থেকে ভবন থেকে পড়ে যেতে পারে অথবা অঅত্মহত্যা করেছে এমনটিই ধারণা করা হচেছ।স্থানীয় সময় সকাল ১০টার দিকে এ ঘটনা ঘটে।

মৃত্যুর ৪ ঘণ্টা পূর্বে তানিম একটি মেয়ের সাথে ছবি পোষ্ট করে লিখেছিলেন, ছবি তে আমি আর আমার বউ! কেউ প্রেমিক প্রেমিকা ভেবে বাজে মন্তব করবেন না! বিয়ের আগে প্রেম হারাম তাই অনেক আগেই আমারা বিয়েটা সেরে ফেলেছি!”

একই সাথে তিনি আরো একটি পোষ্ট দিয়েছিলেন এরকম, “আমার জান… আমার জিবনের শেষ কথাগুলো তোমাকে বলে যাওয়ার কোন মাধ্যম না পেয়ে ফেইসবুকের মাধ্যমে পাঠালাম। কারন তোমার আম্মু আমার ইমো, ফোন নম্বর সব ব্লক করে দিয়েছে।

জান আমাদের ভালবাসার মধ্যে কোন অভিনয় ছিলো না। অভিনয় ছিল তোমার মায়ের ভালবাসার ভিতরে। আমি ওনাকে আমার মায়ের আসনে বসাইছিলাম কিন্তু উনি এটা কি করলেন আমাদের সাথে ? আমি তোমাকে বিশ্বাস করে ভুল করিনি। ভুল করেছি তোমার মাকে বিশ্বাস করে। যদিও আমার মা বলতো দেখিস তুই বিদেশ চলে গেলে ওর মা ওকে অন্য … ”

অনেক বড় একটি স্ট্যাটাস তিনি দিয়ে গেছেন। স্ট্যাটাসের শেষে তিনি লিখেছেন, “আই লাভ ইউ জান। আমি তোমাকে আমার জীবন থেকে ভালবাসি আর সেটা আমার জীবন দিয়ে প্রমান দিয়ে গেলাম। জান ভাল থেকো, শুখে থেকো, আল্লাহ হাফেজ !!!

এদিকে সিঙ্গাপুর থেকে তানিমের দুলাভাই জাহিদুল করিম চঞ্চল মেহেরপুর নিউজকে জানিয়েছেন, বৃহস্পতিবার রাতের ফ্লাইটে তার লাশ নিয়ে দেশের উদ্দ্যেশে রওয়ানা হওয়ার কথা রয়েছে।