ফুটবল

সিটি ক্লাব কাপ ফুটবল টুর্নামেন্টে শ্যামপুর রেইনবো ক্লাব চ্যাম্পিয়ন

By মেহেরপুর নিউজ

December 17, 2021

মেহেরপুর নিউজ:

মেহেরপুর সিটি ক্লাবের উদ্যোগে সিটি ক্লাব কাপ ফুটবল টুর্নামেন্টে শ্যামপুর রেইনবো ক্লাব চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে। শুক্রবার বিকালে মেহেরপুর সরকারি কলেজ মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলায় ২ গোলে পিছিয়ে থেকেও শ্যামপুর রেইনবো ক্লাব প্রতিবেশী মদনাডাঙ্গা পূর্ণিমা ক্লাবকে ৪-২ গোলে পরাজিত করে যোগ্য দল হিসেবেই চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

খেলার প্রথমার্ধের ১৮ মিনিটের মাথায় পূর্ণিমার ক্লাবের বেলাল গোল করে দলকে এগিয়ে নেন। প্রথমার্ধের ১৮ মিনিটের মাথায় দলের পক্ষে কায়েস গোলের ব্যবধানে দ্বিগুনে পরিণত করেন। দুই গোলে পিছিয়ে থেকে শ্যামপুর রেনবো ক্লাব তাদের আক্রমণের ধার বাড়িয়ে দেন। যার ফলশ্রুতিতে প্রথমার্ধের ২৮ মিনিটের মাথায় দলের কঙ্গোর রিক্রুট সোলেমানের গোলে ব্যবধান কমান। এর কয়েক মিনিট পরে পেনাল্টি থেকে সোলেমান গোল করে খেলায় সমতা ফেরান। প্রথমার্ধের খেলা শেষ হওয়ার এক মিনিট বাকি থাকতে রেনবো ক্লাবের রিজন গোল করে দলকে লিড এনে দেন।

দ্বিতীয়ার্ধের শুরুতেই দুই দলই গোল করার জন্য মরিয়া হয়ে ওঠেন। গোলের জন্য মরিয়া দুই দলই ছন্দময় খেলা উপহার দেন। খেলা শেষ হওয়ার এক মিনিট পূর্বে রেনবো ক্লাবের রিজন আবারো গোল করে ৪-২ গোলের বড় ব্যবধানে জয়লাভ করে শিরোপা জয় করেন। টুর্ণামেন্টে রেনবো ক্লাবের সাব্বির ম্যান অফ দ্যা টুর্নামেন্ট। একই দলের সোলেমান ম্যান অফ দ্যা ম্যাচ এর পুরস্কার লাভ করেন।

খেলা শেষে মেহেরপুর জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি আব্দুস সামাদ বাবলু বিশ্বাস প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন। টুর্নামেন্ট কমিটির আহ্বায়ক ও মেহেরপুর জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মতিয়ার রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন টুর্নামেন্টের উপদেষ্টা হামিদুল ইসলাম, মতিয়ার রহমান প্রমূখ।