জাতীয় ও আন্তর্জাতিক

সিরিয়ায় ত্রান বহরে সন্ত্রাসী হামলায় নিহত রেড ক্রস ও রেড ক্রিসেন্টের কর্মকর্তা ও স্বেচ্ছাসেবকদের স্মরণে নিরবতা পালন

By মেহেরপুর নিউজ

September 22, 2016

ডেস্ক রিপোর্ট, ২২ সেপ্টেম্বরঃ

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে সিরিয়ায় ত্রান বহরে সন্ত্রাসী হামলায় নিহত রেড ক্রস ও রেড ক্রিসেন্টের কর্মকর্তা ও স্বেচ্ছাসেবকদের স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়। এসময় বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির ট্রেজারার, মহাসচিব, উপমহাসচিব, আইএফআরসি ও আইসিআরসি বাংলাদেশস্থ প্রধানসহ বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির সর্বস্তরের কর্মকর্তা ও কর্মচারী, স্বেচ্ছাসেবক এবং ইন্টান্যাশনাল ফেডারেশন অব রেড ক্রস এন্ড রেড ক্রিসেন্ট সোসাইটিজ ও আন্তর্জাতিক রেড ক্রস কমিটির বিভিন্নস্তরের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

আজ বৃহস্পতিবার দুপুর ১২টা ১০ মিনিটে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির জাতীয় সদর দপ্তরে নিরবতা পালন কর্মসূচি শুরু হয়ে ১২ টা ১১ মিনিটে শেষ হয়।

এর আগে নিহতদের স্মরণে বক্তব্যে রাখেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির ট্রেজারার এ্যাডভোকেট তৌহিদুর রহমান, সোসাইটির মহাসচিব বিএমএম মোজহারুল হক,এনডিসি, আইএফআরসির বাংলাদেশস্থ প্রধান আজমত উল্লাহ, আইসিআরসির বাংলাদেশস্থ উপপ্রধান বরিস কেলেসিভিক প্রমুখ।

বক্তারা বলেন, এ হামলা মানবতার ওপর হামলা। আমরা এই ঘটনার তীব্র নিন্দা জানাই। পাশাপাশি নিহতদের পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা ও তাঁদের আত্নার শান্তি কামনা করছি।এই মর্মান্তিক, নিষ্ঠুর ও অমানবিক ঘটনার জন্য আমরা গভীরভাবে শোকাহত।