বর্তমান পরিপ্রেক্ষিত

সুবিদপুরে এক টাকা লাভে রমজানের নিত্য প্রয়োজনীয় দ্রব্য বিক্রি শুরু

By মেহেরপুর নিউজ

March 19, 2024

মেহেরপুর নিউজ:

মেহেরপুর সদর উপজেলার সুবিদপুর গ্রামে এক টাকা লাভে রমজানের নিত্য প্রয়োজনীয় দ্রব্য বিক্রি শুরু করেছে সুবিদপুর ৮ নং ওয়ার্ডের যুবসমাজ। পবিত্র রমজান মাস উপলক্ষে সুবিদপুর গ্রামের এই যুবকদের মহৎ উদ্যোগে সাধুবাদ জানিয়েছেন অনেকে।

সরেজমিন দেখা গেছ, সুবিদপুর গ্রামের বিভিন্ন শ্রেণী পেশার মানুষ ৪২ টাকা প্যাকেট মুড়, ৩৮ টাকা প্যাকেট লবণ, ১০৬ টাকা কেজি মসুর ডা, ৩০ টাকা কেজি আলু, ১০২ টাকা কেজি ছোলা, ১৬০ টাকা লিটার সয়াবিন তেল, ৪০ টাকা প্যাকেট সেমাই,১৩৫ টাকা কেজি চিনি, ১৯০ টাকা কেজি খেজুর, ৩৮ টাকা কেজি আটা, এবং ৫০ টাকা কেজি পেঁয়াজ কিনতে ভিড় জমেছেন।

পবিত্র রমজান মাস জুড়ে উদ্যোক্তাদের এই প্যাকেজ অব্যাহত থাকবে। ঈদের আগের দিন এক মাসের লভ্যাংশ দিয়ে এলাকার গরিব দুঃখী মানুষের মাঝে ঈদ সামগ্রী কিনে বন্টন করা হবে।

সুবিদপুর ৮ নং ওয়ার্ড যুব সম্প্রদায়ের রাহিদুজ্জামান, রাজিব আদনান, গালিব হোসেন, মুকিবুর, আশিক, রুবেল সহ এলাকার উদ্যমি যুবকরা জানান,সকাল আটটা থেকে বিকেল চারটা পর্যন্ত এবং ইফতারির পর রাত দশটা পর্যন্ত এখানে এ সকল পণ্য বিক্রি করা হবে। এ ছাড়া ক্রেতাদের সুবিধার্থে আশেপাশের গ্রামের চারটি উপকেন্দ্র একই দাম এ সকল পণ্য বিক্রি করা হবে।

মঙ্গলবার দুপুরের দিকে এক টাকা লাভে পণ্য বিক্রয় কেন্দ্র পরিদর্শন করেন মেহেরপুর জেলা জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক সজল আহমেদ,কৃষি বিবরণ কর্মকর্তা আব্দুর রাজ্জাক। এ দুই কর্মকর্তা স্থানীয় যুবকদের এই কর্মকান্ডের ভুওষী প্রশংসা করেন।